শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

হবিগঞ্জের নবাগত সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হবিগঞ্জ সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. রতীন্দ্র চন্দ্র দেব জানান, স¤প্রতি ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন সিভিল সার্জন। রোববার সকালে অফিস করেন। এরপর জেলা প্রশাসকের কার্যালয়ে একটি সভায় তিনি অংশগ্রহণ করেন। এ সময় সভায় তিনি অসুস্থতাবোধ করলে সেখান থেকে চলে যান।

বিকেলের দিকে আবারো অসুস্থবোধ করলে দ্রæত তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা ঢাকায় প্রেরণ করেন। রাত সাড়ে ১০টার দিকে ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, ৯ জুলাই পদোন্নতি পেয়ে হবিগঞ্জের সিভিল সার্জন হিসেবে যোগদান করেন তিনি। যোগদানের ১৩ দিনের মাথায় স্বাস্থ্য বিভাগের প্রধানকে হারিয়ে শোকের ছায়া নেমে এসেছে সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে। হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ দাশ জানান, তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন