শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে পঁচা গরুর মাংস বিক্রি, দু’জনের কারাদন্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৭:৪৬ পিএম

ভারত থেকে অবৈধ পথে আসা পঁচা, নষ্ট ও কেমিক্যালযুক্ত গরুর মাংশ বিক্রির অপরাধে দুই জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের কাছ থেকে ১৪০ কেজি পঁচা মাংশ উদ্ধার করা হয়। পরে আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জমিদারহাট কাঁচা বাজারের বাদশার মাংশ ঘর থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সোনাইমুড়ী উপজেলার অম্ভরনগর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৩) ও বেগমগঞ্জের রসুলপুর গ্রামের ইলিয়াছ হোসেনের ছেলে এবং সিএনজি চালক জামাল হোসেন (৪৫)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দুপুরে বেগমগঞ্জ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তফা জাবেদ কায়েসারের নেতৃত্বে জমিদারহাট কাঁচা বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় ভারত থেকে গত সাত দিন আগে আসা ১৪০ কেজি মাংশসহ দোকানের মালিকের ভাই ও সিএনজি চালককে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তফা জাবেদ কায়েসার জানান, মাংশগুলো ভারত থেকে চট্টগ্রাম হয়ে তাদের কাছে আসে বলে আটককৃতরা স্বীকার করেছে। মাংশগুলো পঁচা এবং তাতে মানব দেহে ক্ষতিকর কেমিক্যাল মেশানো রয়েছে। ভোক্তাধিকার আইনে আটককৃত জাহাঙ্গীরকে ৬ মাস ও জামালকে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন