শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার চূড়ান্ত দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১১:৫২ এএম

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে ঘিরে এর আগে ২২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছিল শ্রীলঙ্কা। তবে একমাত্র প্রস্তুতি ম্যাচ শেষে এবার এই দলটিকে ১৮ সদস্যে নামিয়ে আনা হলো। বাদ দেওয়া হয়েছে নিরোশান ডিকেভেলা, দানুশকা গুনাথিলাকা, লক্ষণ সানদাকান, লাহিরু মদুশঙ্কাকে।

১৮ সদস্যের এই দলে লাসিথ মালিঙ্গা শুধু প্রথম ওয়ানডে খেলবেন। এ ম্যাচ শেষেই তিনি ওয়ানডে থেকে অবসর নেবেন। আগামী ২৬ জুলাই প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে শ্রীলঙ্কা-বাংলাদেশ।

লঙ্কানদের বিশ্বকাপ দল থেকে এই দলে পাঁচ পরিবর্তন আনা হলো। যেখানে দলে জায়গা করে নিয়েছেন শেহান জয়সুরিয়া, ওয়ানিনদু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া ও লাহিরু কুমারা। আর মালিঙ্গার পরিবর্তে দ্বিতীয় ওয়ানডে থেকে দাসুন শানাকা খেলতে পারেন।

শ্রীলঙ্কার চূড়ান্ত দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুসাল পেরেরা, আভিষেক ফার্নান্দো, কুসাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নে, শেহান জয়সুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোনসো, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদিপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন