ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১০:০৭ পিএম

পিরোজপুরের নাজিরপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো: তরিকুল ইসলাম ওরফে তারেক হাসান এর বিরুদ্ধে এক স্বামী পরিত্যাক্তা এক নারীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার ভুক্তভোগী ওই নারী বিয়ের দাবীতে ছাত্রলীগ নেতার বাড়ীতে এ অভিযোগ নিয়ে অবস্থান করছে বিষয়টি জানাজানি হয়। পরে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ফাঁড়ি পুলিশ ঐ নারীকে উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আছে।
অভিযুক্ত ছাত্রলীগ নেতা মো: তরিকুল ইসলাম ওরফে তারেক হাসান (২৬) জেলার নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের টুতবাড়ি (গোধারা) গ্রামের মো: আবুল হাশেম খলিফার পুত্র ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।
ভুক্তভোগী ওই নারী জানান, ছাত্রলীগ নেতা তারেক হাসান তাকে বিয়ের প্রলভোন দিয়ে দীর্ঘদিন ধরে তার সাথে প্রেমের সম্পর্ক করে আসছিল। ঘটনার দিন বুধবার রাত ১০টার দিকে তার ঘরে ঢুকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করতে গেলে ওই নারী বাধা দিলে তারেক তার মুখ চেপে ধরে। এ সময় এক পর্যায় স্থানীয়রা টের পেয়ে ওই মহিলার ঘরের চারিপাশে অবস্থান নেন ও ছাত্রলীগ নেতা তারেককে আটক করে। পরে সে কৌশলে পালিয়ে যায়।
এ বিষয়ে নাজিরপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস অভিযুক্ত তারেক হাসানকে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হিসাবে স্বীকার করে জানান, এমন অভিযোগের সত্যতা প্রমান পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহন করা হবে।
নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনিরুজ্জামান জানান, এমন ঘটনায় ভুক্তভোগী ওই নারী অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন