শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:১২ পিএম

ফরিদপুর সদর থানার মাচ্চচড় ইউনিয়নের ধূলদি গেট এলাকায় ৪র্থ শ্রেনীতে পড়ুয়া ১১ বছরের এক কিশোরীর ধর্ষনের শিকার হয়েছে বলে জানাগেছে।

বিষটি ৬ নং মাচ্চচড় ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পরিষদের মেম্বর মোঃ মোতালেব সেখ, বুধবার ( ১৪ সেপ্টেম্বর) গনমমাধ্যম কে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ধর্ষিতার বাবা মোঃ বাবুল বেপারি,, গনমমাধ্যম কে বলেন, গতকাল মঙ্গলবার, পরিবারের সবাই পাশের গ্রামের প্রয়োজনে শশুর বাড়ী যায়। মেয়েটি বাড়ীতে হাস মুরগী দেখাশুনা সহ রাতের খাবার রান্নার জন্য বাসায় রেখে যাই

ঘটনার সময় তথা মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) প্রায় ১১ ঘটিকার সময় মুশলধারে বৃষ্টির মধ্যে মেয়েটি রান্নার কাজ করছিল। এ সময় ধর্ষক আকা মল্লিক মেয়েটিকে একা পেয়ে ধারলো বটি গলার উপর ধরে খুন করার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষন করে।

ধর্ষক যাওয়ার সময় নানান ভয়ভীতি দেখালে ভয়ে এবং লোক লজ্জায় কাউকে কিছু বলেনি মেয়টি। পাশের বাড়ীর এক মহিলা, আকা মল্লিককে ঐ বাড়ী থেকে বের হতে দেখে সন্দেহ হলে তিনি বাবুলের বাড়ীতে জান এবং ঘটনা বুঝতে পারে্ন।

পরে ধর্ষিতার বাবা- মাকে খবর দিলে তারা দ্রুত বাড়ী আসলে সব কিছু জানতে পারেন।। এ সময় এলাকার পরিরষদের মেম্বর মোতালেব সেখকে খবর দিলে তিনি এসে ধর্ষিতাকে জিজ্ঞাসাবাদ করলে ধর্ষক আকা মল্লিকের নাম বেরিয়ে আসে।

ধর্ষিতার বাবার নাম মোঃ বাবুল বেপারী। সে স্হানীয় রেলগেট এলাকায় একটি চায়ের দোকান করে। এই বিষয় মেয়েটির বাবা, আকা মল্লিকের নামে থানায় একটি অভিযোগ দেন।

ধর্ষিতার চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার(১৪ সেপ্টেম্বর) ফরিদপুর সরকারী ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে বলে, মেয়েটির বাবা গনমমাধ্যম কে জানিয়েছেন।

এই বিষয় গনমমাধ্যমের সাথে কথা হয় ফরিদপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসির) সাথে তিনি গনমমাধ্যম কে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটি বাবা থানায় একটি অভিযোগ দিলে তা এজার হিসেবে গন্য করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন