শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরেক নারী চিকিৎসকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ২:২৮ পিএম | আপডেট : ৫:১৪ পিএম, ২৬ জুলাই, ২০১৯

রাজধানীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তানিয়া সুলতানা (২৮) নামে আরও এক নারী চিকিৎসক মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। নিহত তানিয়া সুলতানার স্বামী ব্যবসায়ী আমিনুল বাহার হিমন বলেন, ডেঙ্গু জ্বরের কারণে তানিয়ার এভাবে মৃত্যু হবে বিষয়টি মেনে নিতে পারছি না। তানিয়ার মৃত্যুতে আমার সাড়ে তিন বছরের ছেলেটি মা হারা হয়ে গেল। গণমাধ্যমের সাথে কথা বলার সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।
এ নিয়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মোট তিনজন চিকিৎসকের মৃত্যু হলো। এর আগে রাজধানীর উত্তরায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে নিগার নাহিদ দিপু নামে একজন নারী চিকিৎসক ও পরবর্তীতে গত কয়েকদিন আগে হবিগঞ্জ জেলার সিভিল সার্জন শাহাদাত হোসেন হাজরা মারা যান।
ডাক্তার তানিয়া সুলতানা গত ২২ জুলাই থেকে জ্বরে ভুগছিলেন। পরীক্ষা-নিরীক্ষায় তার ডেঙ্গু পজিটিভ আসে। ২৪ জুলাই তাকে রাজধানীর মগবাজারে কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল বৃহস্পতিবার তাকে আনোয়ার খান মর্ডান মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডাক্তার আব্দুল কাহার আকন্দের অধীনে ভর্তি করা হয়।

আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টায় তার মৃত্যু হয়। নিহত তানিয়া সুলতানা সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের ৪৭ ব্যাচের ছাত্রী ছিলেন। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অনারারি চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন