শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বৃষ্টিতে রক্ষা এ দলের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৬:২০ পিএম

আফগানিস্তান এ দলের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ আনঅফিসিয়াল ওয়ানডে ম্যাচ বৃষ্টিতে ভেসে গেছে। এ ম্যাচে বৃষ্টি বাংলাদেশ এ দলের জন্য ছিল আশীর্বাদ। ম্যাচটি পরিত্যক্ত হয়ে যাওয়ায় সিরিজ হার এড়ানোর সুযোগ পেয়েছে বাংলাদেশ দল।
সাভারে বিকেএসপির মাঠে গতকাল বৃষ্টির দাপটে নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। ম্যাচের দৈর্ঘ্যও কমাতে হয়। টস জিতে আফগানিস্তান দল কন্ডিশন বিচার করে প্রথমে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায়। ৪০ ওভারের ম্যাচে সবকয়টি উইকেট হারিয়ে ১৭৬ রান তোলে ইমরুল কায়েসের দল। আফিফ হোসেনের ৪৫ ও কায়েসের ৩৩ রান ছাড়া আর কেউই আফগান বোলারদের বিপক্ষে ভালো করতে পারেনি। সফরকরি দলের নাভিন একাই তুলে নেন ৫ উইকেট। এছ্ড়াা আসরাফ ও কাইছ একটি করে উইকেট নেন।
৪০ ওভারে ১৮৭ রানের লক্ষ্য নির্ধারিত হয় আফগানদের জন্য। মাত্র ৮.২ ব্যাট করে কোন উইকেট না হারিয়ে তারা তোলে ৫৭ রান। তারপর আবার শুরু হয় বৃষ্টি। তাতে আর খেলা সম্ভব না হলে আম্পায়াররা ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন। নিশ্চিত একটি হার এড়ায় বাংলাদেশ এ দল।

সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ এ: ১৭৬ (৪০/৪০ ওভার) (কায়েস ৩৩, নাইম ১, জাকির ০, রাব্বি ১৩, আফিফ ৪৫, জাকের ২৩, মেহেদি ১৭, রনি ১১, নাজমুল ৩, রাহী ১, শফিউল ০*; নাভিন ৮-১-৪০-৫, করিম ৬-০-২২-০, নিয়াজাই ৫-০-২১-০, আসরাফ ৯-০-৩২-১, নাসির ৬-১-১২-০, কাইছ ৬-১-৩৬-১)

আফগানিস্তান এ: (লক্ষ্য ১৮৭) ৫৭/০ (৮.২/৪০ ওভার) (ইব্রাহিম ৩০*, রহমানুল্লাহ ২১*; রাহী ৩-০-২৪-০, নাজমুল ১-০-১২-০, রনি ৩-০-১৭-০, মেহেদি ১-০-৪-০, শফিউল ০.২-০-০-০)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন