শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মার্কেন্টাইল ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৬:২৩ পিএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘অর্ধবার্ষিক ব্যবসায় সম্মেলন- ২০১৯’ শনিবার (২৭ জুলাই) হোটেল লা মেরিডিয়ান, ঢাকায় অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১৩৯ জন শাখা প্রধান ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন) ও মোহাম্মদ সেলিম, নির্বাহী কমিটির চেয়ারম্যান শহীদুল আহ্সান, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আমানউল্ল­াহ, পরিচালক- এ কে এম সাহিদ রেজা, মো. নাসিরউদ্দিন চৌধুরী ও এম এ খান বেলাল।

প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম ২০১৯ সালের প্রথম ৬ মাসে ব্যাংকের মুনাফা ও সেবাসহ সার্বিক মানোন্নয়নে শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ দেন। তিনি বছরের বাকি ৬ মাসে মুনাফার কাঙ্খিত লক্ষ্য অর্জনে শাখা প্রধানদের গুরুত্বপূর্ণ কর্মকৌশল প্রদান করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী অত্যাধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহকদের আস্থার প্রতিফলন ঘটাতে সকল পর্যায়ের কর্মকর্তা ও নির্বাহীদের দিক নির্দেশনা দেন। দেশের কৃষক ও গরীবের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিয়ে মার্কেন্টাইল ব্যাংককে একটি ‘আলোকিত ব্যাংক’ হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি সবার প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন