ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

নান্নু-বাশারেই আস্থা

স্পোর্টস রিপোর্টার: | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

বাংলাদেশ ক্রিকেটে দলের নির্বাচন প্যানেলে অপরিবর্তিতই থাকল। প্রধান নির্বাচকের দায়িত্বে থাকবেন মিনহাজুল আবেদিন নান্নু ও বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। তাদের কাজে খুশি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন।

গতকাল পাপনের সভাপতিত্বে বোর্ডের অন্যান্য পরিচালকদের সঙ্গে নিয়ে প্রায় ঘন্টাতিনেকের সভা হয়েছে বিসিবি কার্যালয়ে। সভাশেষে সংবাদমাধ্যমকে তিনি নিশ্চিত করেছেন এই তথ্য। আগের প্যানেল পুর্ণবহাল রাখা প্রসঙ্গে পাপন বলেন, ‘বর্তমান প্যানেলের ওরা তো ভালোই করছে। পরিবর্তনের তো কারণ নেই। তাদের সঙ্গেই চুক্তি নবায়ন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

বিশ্বকাপের ব্যর্থতার দায়ে চুক্তি বাতিল করেছে বাংলাদেশ দলের সাবেক প্রধান কোচ স্টিভ রোডস। গুঞ্জন উঠেছিল এ বিশ্বকাপের ব্যর্থতার দায়ে পরিবর্তন করা হবে নির্বাচক প্যানেলও। গুঞ্জন উঠেছিল নান্নুকে সরিয়ে প্রধান নির্বাচক করা হবে হাবিবুল বাশারকে। নির্বাচক প্যানেলের আরও দুই সদস্য হিসেবে দেখা যাবে জাভেদ ওমর বেলিম ও মঞ্জুরুলকে।

তবে সব গুঞ্জন উড়িয়ে আগের নির্বাচক প্যানেলই রাখছে বিসিবি। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশারের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে বিসিবি। বেশ কয়েকদিন আগেও বর্তমান নির্বাচক প্যানেলের কাজে খুশির কথা জানিয়েছিলেন পাপন।

২০১১ সালে ফারুক আহমেদের নির্বাচক প্যানেলের অধীনে আসেন মিনহাজুল আবেদিন নান্নু। এরপর ২০১৬ সালে হাবিবুল বাশারকে সদস্য করে প্রধান নির্বাচকের দায়িত্ব পান তিনি। এখন পর্যন্ত তার অধীনে ৫২.৭% জয় পেয়েছে বাংলাদেশ। এছাড়াও তাদের বিপক্ষে দল নির্বাচনে কোন পক্ষপাতীর অভিযোগও পায়নি বিসিবি। যার কারণে তাদেরকে বাদ না দিয়ে চুক্তির মেয়াদ বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেটের কর্তা সংস্থাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন