শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেরিনার ও বাংলাদেশ এসসি’র কষ্টের জয়

প্রকাশের সময় : ৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীনডেল্টা প্রিমিয়ার লিগে কষ্টের জয় পেয়েছে ঢাকা মেরিনার ইয়াংস ও বাংলাদেশ স্পোর্টিং ক্লাব। গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ঢাকা মেরিনার প্রথমে পিছিয়ে থেকেও ৪-২ গোলে হারায় ওয়ারী ক্লাবকে। ম্যাচে অপেক্ষাকৃত শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে দারুণ লড়েছে ওয়ারী। তারা শুরু থেকেই আক্রমণাত্মক খেলা উপহার দিয়ে ম্যাচকে উপভোগ করে তুলে। ফলে ম্যাচের ৭ মিনিটেই গোল আদায় করে নেয়। এসময় ওয়ারীর অধিনায়ক মুসা মিয়া গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। অবশ্য ৯ মিনিট পরেই আরশাদ হোসেনের গোলে সমতায় ফেরে মেরিনার (১-১)। তবে ২৪ মিনিটে মুসা মিয়া দ্বিতীয় গোল করে ফের এগিয়ে নেন ওয়ারীকে (২-১)। দ্বিতীয়বার পিছিয়ে পড়ে যেন ঘুম ভাঙ্গে আরামবাগের দলটির। ম্যাচের ৩৩ মিনিটে পেনাল্টি কর্নার থেকে অধিনায়ক মামুনুর রহমান চয়ন গোল করে আবারো সমতা আনেন (২-২)। এরপর ৪৩ মিনিটে ফজলে হোসেন রাব্বী গোল করে এগিয়ে নেন মেরিনারকে (৩-২)। ৫৮ মিনিটে ওয়াকার শরীফ গোল করলে জয় নিশ্চিত হয় মতিঝিল ক্লাব পাড়ার দলটির (৪-২)।
একই টার্ফে দিনের দ্বিতীয় ম্যাচে পুরান ঢাকার দল বাংলাদেশ স্পোর্টিং ক্লাব ৫-৪ গোলে হারায় সোনালী ব্যাংককে। বিজয়ী দলের পক্ষে প্রিন্স ৩টি এবং সায়েম ও সেরাজ আলী একটি করে গোল করেন। সোনালী ব্যাঙককের ইসহান দু’টি এবং বেলাল হোসেন ও তোসেফ আহমেদ একটি করে গোল করেন।
বাকি ২৮ শোভন ৬১তম
স্পোর্টস রিপোর্টার : ওয়ার্ল্ড শুটিং চ্যাম্পিয়নশিপে ক্যারিয়ার সেরা স্কোর গড়েছেন বাংলাদেশের বাকি ও শোভন। গতকাল জার্মানীর মিউনিখে অনুষ্ঠিত টুর্নামেন্টের ১০ মিটার এয়ার রাইফেলে আবদুল্লাহেল বাকী ৬২৪.৮ এবং শোভন ৬২১ স্কোর করেন। যা দু’জনের ক্যারিয়ারেই সর্বোচ্চ স্কোর। বাকী ৬২৪.৮ স্কোরে ২৮তম এবং শোভন ৬২১ স্কোরে ৬১তম হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন