শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

খাবার খেতে ক্যাসিনোতে সুজন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৫:১১ পিএম | আপডেট : ৫:৪৮ পিএম, ৩০ জুলাই, ২০১৯

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে শুধু সমালোচনা। ক্রিকেটারদের বাজে পারফরমেন্সে সরগরম ক্রিকেটপাড়া। এবার ক্রিকেটাদের পাশাপাশি জাতীয় দলের অন্তবর্তীকালীন কোচ খালেদ মাহমুদ সুজনও যোগ দিলেন সেই তালিকায়। দলের খারাপ পারফরমেন্সের জন্য নয়। সিরিজ চলাকালীন সময়ে স্থানীয় এক ক্যাসিনোতে দেখা যায় সুজনকে। যদিও তিনি তাবি করেছেন, খাবার খেতেই সেখানে গিয়েছেন তিনি।
ক্যাসিনোতে সুজনের একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তিনি নিজের এটিএম কার্ড দিচ্ছেন ক্যাসিনোর এক নারী ওয়েটারকে। সুজনের সঙ্গে অবশ্য আরও কয়েকজনকে দেখা গেছে সেখানে।
সুজনের ক্যাসিনোকান্ড প্রকাশের পর তাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘এক বন্ধুকে নিয়ে গিয়েছিলাম সেখানে। ক্ষুধা েেপয়েছিল বলে সেখানে যাই খাবার খাওয়ার জন্য। ক্যাসিনোতে শুধু কার্ড খেলাই হয় না, খাবারও পাওয়া যায়। সে কারনেই ওখানে গিয়েছিলাম।’
সুজনের ক্যাসিনোতে যাওয়ার ভিডিও কেউ ইন্ডারনেটে প্রকাশ করেছে। তাতে ব্যাপক সমালোচনা শূরু হয় তার। কিন্তু তাতে বিচলিত নন তিনি, ‘আমি জানি, আমি কেন সেখানে গিয়েছিলাম। কার্ড খেলার তো প্রশ্নই ওঠে না। বাংলাদেশ জাতীয় দলের সিরিজ চলছে, কোচ হিসেবে আমার সমস্ত মনোযোগ সেখানে। ক্যাসিনোতে এক বাঙালি ছিলেন। তিনি আমার কাছে কার্ড চাইলে তাকে কার্ডও দিই। ব্যস, এইটুকুই। এখন এ নিয়ে যদি ফেসবুকের মতো জায়গায় আলোচনা-সমালোচনা হয়, তাতে আমার কী করার আছে?’
উল্লেখ্য, সুজনের ক্যাসিনোতে যাওয়ার খবর এটাই নতুন নয়। এর আগে ২০১৫ বিশ্বকাপের সময়ও তাকে পাওয়া যায় স্থানীয় এক ক্যাসিনোতে। সে ঘটনা পরে স্বীকারও করেছিলেন তিনি। তখন তিনি বাংলাদেশ দলের ম্যানেজার ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন