শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এলিট প্যানেলে গফ ও উইলসন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

বছর শেষে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পারফরমেন্স বিশ্লেষেণ অনুমিতই ছিল। শুধু অপেক্ষা ছিল ঘোষণার। আম্পায়ারিং থেকে আগেই অবসর নিয়েছেন ইয়ান গুল্ড। আর নির্বাচকমন্ডলীর দৃষ্টিতে এলিট প্যানেল থেকে জায়গা হারিয়েছেন সুন্দরম রবি। এই দুইয়ের পরিবর্তে এলিট প্যানেলে জায়গা করে নিয়েছেন মাইকেল গফ ওজোয়েল উইলসন। আইসিসির চার সদস্যের আম্পায়ার্স নির্বাচক কমিটিতে ছিলেন আইসিসির জেনারেল ম্যানেজার জেফ অ্যালারডাইস, সাবেক ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকার, দুই ম্যাচ রেফারি রঞ্জন মাদুগালে ও ডেভিড বুন।

আম্পায়ারদের এলিট প্যানেলের সংখ্যা আগে ছিল দশজনের। এখন ইংল্যান্ডের আম্পায়ার মাইকেল গফ ও ওয়েস্ট ইন্ডিজের আম্পায়ার ওজোয়েল উইলসনের সংযোজনে তা গিয়ে দাঁড়ালো বারোজনে।

বরাবরের মতোই এবারও এই প্যানেলে জায়গা পাননি কোন বাংলাদেশী আম্পায়ার। তবে আইসিসি ইন্টারন্যাশনাল প্যানেলে আছেন বাংলাদেশের চারজন- শরফুদ্দৌলা ইবনে শহীদ, মাসুদুর রহমান, গাজী সোহেল ও তানভীর আহমেদ। আইসিসি এলিট প্যানেল ম্যাচ রেফারিদের প্যানেলে আসেনি কোনো পরিবর্তন।

২০১৯-২০২০ মৌসুমের জন্য ম্যাচ অফিসিয়ালদের এলিট প্যানেল:
ম্যাচ রেফারি : ডেভিড বুন, ক্রিস ব্রড, জেফ ক্রো, রঞ্জন মাদুগালে, অ্যান্ডি পাইক্রফট, রিচি রিচার্ডসন, জাভাগাল শ্রীনাথ। আম্পায়ার : আলিম দার, কুমার ধর্মসেনা, মারাইস ইরাসমাস, ক্রিস গ্যাফানি, রিচার্ড ইলিংওয়ার্থ, রিচার্ড কেটেলবরো, নাইজেল লং, ব্রæস অক্সেনফোর্ড, পল রাইফেল, রড টাকার, মাইকেল গফ ও জোয়েল উইলসন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন