শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডেঙ্গু কেড়ে নিল অন্ত:সত্ত্বা নারীর প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ৯:৪৮ পিএম

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত এক অন্ত:সত্ত্বা নারী মারা গেছেন। তার নাম মালিহা মাহফুজ অন্যা (২৭)। গত বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।
জানা গেছে, মালিহা মাহফুজ অন্যা বিজিএমইএ বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ও টেকনোলজি বিভাগ থেকে পড়াশোনা শেষ করে মেঘনা নিট কম্পোজিট নামে একটি প্রতিষ্ঠানে ডিজাইনার হিসেবে চাকরি করতেন। উত্তরায় তিনি পরিবারের সঙ্গে বসবাস করতেন।
হাসপাতাল সূত্র জানায়, মালিহা মাহফুজ অন্যা ২১ জুলাই জ্বরে আক্রান্ত হন। ২২ তারিখে তাকে উত্তরার লুভানা হাসপাতালে নেওয়া হয়। সেখানে পরীক্ষার পর ডেঙ্গু ধরা পড়লে সেখানে ভর্তি করা হয়।
২৩ জুলাই অন্যাকে আরও উন্নত চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে অন্যার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে ২৫ তারিখে তাকে বিএসএমএমইউতে নেওয়া হয়। বৃহস্পতিবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
রাজধানীর উত্তরায় পরিবারের সঙ্গে থাকতেন অন্না, তার গ্রামের বাড়ি ধামরাইয়ে। তবে, এই বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ নিশ্চিত করে কিছু জানাতে পারেননি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন