শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাসিরনগরে প্রধান শিক্ষকের উপর হামলা

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ৪:০৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নাজমুল হুদা (৩৩) নামে এক প্রধান শিক্ষকের উপর হামলা হয়েছে। ২০ আগষ্ট নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নে ঘটনাটি ঘটেছে । এই ঘটনায় উপজেলার সকল শিক্ষক সমাজে প্রতিক্রিয়া বিরাজ করছে। উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার রবিউল আলম ও স্থানীয় সূত্র জানায়, সকাল ৯টার সময় আতুকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদা ঘর থেকে বের হয়ে বুড়িশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রইছ আলীর দোকানের পাশে ওৎ পেতে থাকা রুমান আলী দেশিয় অস্ত্র নিয়ে তাকে আক্রমণ করে। রোমানের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে প্রধান শিক্ষক নাজমুল হুদাকে । পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত প্রধান শিক্ষক নাজমুল হুদা জানান, ২০১৭ সালে ২০ আগষ্ট বুড়িশ্বর স্কুল মাঠে ইয়াবা সেবন ও স্কুলের পরিবেশ নষ্ট করার প্রতিবাদ করলে তখন আমার ছোট ভাই নুরুল হুদাকে হত্যার উদ্যেশ্য আক্রমণ করে রুমান আলী। এ-রই প্রেক্ষিতে নাসিরনগর থানায় আমি বাদী হয়ে অভিযোগ করলে পুলিশের উপস্থিতিতে দুই পরিবারের সদস্যদের নিয়ে তা মিমাংশা করা হয়। পূর্ব শত্রুতার জের ধরেই আমাকে আজ সকাল নয়টার আমার কর্মস্থল আতুকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোটর সাইকেল দিয়ে যাওয়ার পথে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি আঘাত করে।
নাসিরনগর উপজেলা শিক্ষা অফিসার উম্মে সালমা জানান, একজন শিক্ষকের উপর হামলা দুঃখজনক। আমরা প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। তাদের নিদের্শক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এবিষয়ে নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. সাজেদুর রহমান বলেন, এটা মগের মুল্লুক না। একজন স্কুল শিক্ষককে আক্রমণ করবে অথচ এর কোন বিচার হবেনা। আমরা এর সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন