শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মুস্তাফিজুরের পূর্নবাসন শুরু

প্রকাশের সময় : ১০ জুন, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা ঃ আইপিএল মাতিয়ে দেশে ফিরে ক’দিন গ্রামের বাড়িতে কাটিয়ে ঢাকায় ফিরেই পূর্নবাসন শুরু করে দিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর। আইপিএলে ১৬টি ম্যাচ খেলে ক্লান্ত মুস্তাফিজুরের সারা শরীর জুড়ে ব্যাথা অনুভব হওয়ায় ঢাকায় নেমে ফিটনেস টেস্টে যে সমস্যাগুলো ধরা পড়েছে, অ্যাপেলো হাসপাতালে এমআর আই রিপোর্টে যে ত্রæটিগুলো পড়েছে ধরা,তা সারিয়ে তুলে দ্রæত এই বাঁ হাতি পেস বোলারকে মাঠে ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন ফিজিও এবং স্ট্রেন্ট এন্ড কন্ডিশনিং কোচ।
গতকাল জিমে প্রায় ঘন্টাখানেক চলে মুস্তাফিজের ফিটনেস ট্রেনিং। ক’দিন ধরে চলবে তার হ্যামেস্ট্রিং এবং অ্যাঙ্কেলের চোট সারিয়ে তোলার কাজ। গতকাল এ তথ্যই দিয়েছেন ফিজিও বায়েজিদ ইসলামÑ‘এই মুহূর্তে মুস্তাফিজের হ্যামস্ট্রিং ও অ্যাঙ্কেলের চোট নিয়ে কাজ করা হচ্ছে। শোল্ডার ও সাইড স্ট্রেইনের বিষয়গুলো রিকভার হয়ে গেছে। আপিএল থেকে ফেরার পর দ্বিতীয়বারের মতো মুস্তাফিজকে চেক করলাম। গতবারের চেয়ে আজকে অবস্থার উন্নতি হয়েছে। আজ থেকে তার রিহ্যাব পার্ট পুরোদমে শুরু হল। হ্যামস্ট্রিং ও অ্যাঙ্কেলে সামান্য চোট আছে। এ জন্য তাকে রিহ্যাব করতে হবে।’
আপাতত: রিহ্যাবের প্রথম সপ্তাহে বল হাতে নিতে পারবেন না মুস্তিাফিজ। এটাই মনে করছেন বায়েজিদÑ ‘প্রথম সপ্তাহে বল হাতে নেওয়ার কোনও সম্ভাবনা দেখছি না। ভালো অবস্থায় গেলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।’ তাহলে তো প্রিমিয়ার ডিভিশন দূরের কথা, সাকেক্সে খেলার সম্ভাবনা ক্ষীন হচ্ছে মুস্তাফিজুরের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন