শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিরিজে ফিরল বাংলাদেশ ইমার্জিং দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

সফরকারী শ্রীলঙ্কা ইমার্জিং দলে বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ ইমার্জিং দল। রোমাঞ্জকর ম্যাচে সফরকারীদের ২ উইকেটে হারিয়েছে নাজমুল হোসেন শান্তর দল। এই জয়ে সিরিজে ১-১ সমতায় ফিরেছে টাইগার যুবারা।
গতকাল সাভারের বিকেএসপির মাঠে আগে ব্যাট করে লঙ্কানরা ৪৯.৪ ওভারে অলআউট হওয়ার আগে তোলে ২৭৩ রান। ৩ বল ও ২ উইকেট হাতে রেখে বাংলাদেশ জয় তুলে নেয়। দলকে জেতাতে শেষ ওভারে ৩ বলে দুই ছক্কা হাঁকান ইয়াসিন আরাফাত (১২*)।
লঙ্কান ওপেনার নিশাঙ্কা ৫৭ বলে আট বাউন্ডারিতে করেন ৫৫ রান। দলপতি আশালঙ্কার ব্যাট থেকে আসে ৪৫। ইনিংস সর্বোচ্চ ৬৫ রান করেন কামিন্দু মেন্ডিস। ড্যানিয়েলের ব্যাট থেকে আসে ৪৩ রান। বাংলাদেশের শফিকুল ইসলাম তিনটি, নাঈম হাসান দুটি এবং সুমন খান, আমিনুল ইসলাম ও ইয়াসিন আরাফাত একটি করে উইকেট নেন।

২৭৪ রানের লক্ষ্যে ৬৪ রানে দুই ওপেনারকে হারালেও তৃতীয় উইকেটে দলপতি নাজমুল হোসেন শান্ত ও ইয়াসির আলির ১২০ রানের জুটিতে ম্যাচে ফেরে বাংলাদেশ। ৮৮ বলে ৯ চার আর এক ছক্কা ৭৭ রান করেন শান্ত। চার নম্বরে নেমে ইয়াসির ৯৩ বলে ৩ চার ও ৫ ছক্কায় ম্যাচসেরা ৮৫ রানের ইনিংস খেলেন ইয়াসির। আগামী ২৪ আগস্ট খুলনায় সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন