শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬২

যাত্রাবাড়ীতে ৩ ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলো- স্বপন (২৫), ফজলে রাব্বি (১৯) ও ইয়াছিন (২১)। গত শুক্রবার দিবাগত রাতে র‌্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১০ সূত্র জানায়, বাহিনীর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল শুক্রবার রাত ১১টার দিকে যাত্রাবাড়ীতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত তিনটি চাকু, ৫টি ব্লেড ও নগদ ৫০০ টাকা জব্দ করা হয়।
র‌্যাব জানায়, চক্রটি দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ী, সায়েদাবাদ, দয়াগঞ্জসহ আশপাশের এলাকায় পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসসে। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে।
মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬২
রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৬২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত শুক্রবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ এ অভিযান চালায়। ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান বলেন, অভিযানকালে তাদের কাছ থেকে ৬৭১ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৬২ গ্রাম ৫০ পুরিয়া হেরোইন, ১ কেজি ২৭৭ গ্রাম গাঁজা, ১০টি নেশাজাতীয় ইনজেকশন ও ২৪টি ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৩টি মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন