শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ক্ষমতার মোহে খোদাদ্রোহী শক্তিকে সমর্থন দিচ্ছে সরকার

গাজীপুরে হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ৯৫ ভাগ মুসলমানের এই দেশের রাজনীতির মূল ভিত্তি হওয়ার কথা ছিল ইসলামি চিন্তা-চেতনা। কিন্তু মহান আল্লাহকে ভুলে গিয়ে ক্ষমতার মোহে মুসলিম সংখ্যাগরিষ্ট এদেশে খোদাদ্রোহী সাম্রাজ্যবাদীদের ইচ্ছা-অনিচ্ছার প্রতিফলন ঘটানো হচ্ছে। যার ফলে কাশ্মিরসহ বিশ্বব্যাপী মুসলিম ভ্রাতৃবৃন্দ মুশরিকদের দ্বারা মার খেলেও কোন ধরণের নিন্দা ও প্রতিবাদ করা হচ্ছে না। খোদাদ্রোহী তথা মুসলমানদের দুশমনদের প্রতি বর্তমান ক্ষমতাশীনদের আচরণে দেশ-বিদেশে ধর্মপ্রাণ মুসলমানদের অন্তরে রক্তক্ষরণ হচ্ছে।

গতকাল শনিবার গাজীপুর মহানগর বিএনপির টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার যৌথ উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় আয়োজিত দোয়া মাহফিল ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম বলেন, সদ্য প্রয়াত ন্যাপ নেতা অধ্যাপক মোজাফফর আহমেদ ভারত বিভাগের সময় শ্লোগান দিয়েছিলেন, ‘ইয়া আজাদী জুটা হ্যায়, লাখো ইনসান ভুখা হ্যায়’। এটা এখন বাংলাদেশের বেলায় প্রযোজ্য। খালেদা জিয়ার মুক্তি আজ সময়ের ব্যাপার।

টঙ্গী পূর্ব থানা বিএনপির আহ্বায়ক রাশেদুল ইসলাম কিরণের সভাপতিত্বে ও মহানগর বিএনপির প্রকাশনা সম্পাদক আজিজুল হক রাজু মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর বিএনপির সহ-সভাপতি কাজী মাহবুব উল হক গোলাপ, সিনিয়র যুগ্ন সম্পাদক ও টঙ্গী পশ্চিম থানা বিএনপির আহ্বায়ক মাহবুবুল আলম শুক্কুর, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাশিমপুর থানা বিএনপির আহ্বায়ক শওকত হোসেন সরকার, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও বাসন থানা বিএনপির আহ্বায়ক বশির আহমেদ বাচ্চু, মহানগর যুবদল সভাপতি প্রভাষক বসির উদ্দিন, মহানগর বিএনপির দপ্তর সম্পাদক আব্দুর রহিম খান কালা, মহানগর স্বেচ্ছাসেবকদল সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শাহিন, মহানগর বিএনপির নগর পরিকল্পনা বিষয়ক সম্পাদক গাসিক কাউন্সিলর শফি উদ্দিন শফি, ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন নাসু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন