শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরকারের লাগামহীন দুর্নীতিতে মানুষের স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত হচ্ছে ----- হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫০ পিএম


বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, মানবতা আজ ভূলুণ্ঠিত। বিরোধী দল-মত দমনে অবৈধ সরকারের নিষ্ঠুরতা ও সর্বক্ষেত্রে লাগামহীন দুর্নীতি মানুষের স্বাভাবিক জীবন যাত্রাকে ব্যাহত করছে। অবৈধ উপার্জনের কারণে এই পরিস্থিতি ক্ষমতাসীনদের গায়ে লাগছে না, কিন্তু সাধারণ মানুষ হাড়ে হাড়ে টের পাচ্ছেন। তিনি বলেন, কোনো স্বৈরশাসকই ক্ষমতায় টিকে থাকতে পারেনি, এই সরকারও পারবে না।
সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম সরকারসহ বিএনপির অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি এবং সকল বালা মুসিবত থেকে দেশের হেফাজত কামনায় বৃহস্পতিবার বাদ জোহর টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রভাষক বসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক মো. সোহরাব উদ্দিন বলেন, রাজনীতিতে সততার কোনো বিকল্প নেই। মাত্র সাড়ে তিন বছরের শাসনামলে জিয়াউর রহমান সততার নজির স্থাপন করে গেছেন। বিএনপি নেতাকর্মীদেরকে শহীদ জিয়ার সততার আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা মো. মাহাবুবুল আলম শুকুর, অ্যাডভোকেট আব্দুস সালাম শামীম, হুমায়ুন কবির রাজু, সরকার জাবেদ আহমেদ সুমন, বাসন মেট্রো থানা বিএনপির সভাপতি বশির আহমেদ বাচ্চু, মহানগর যুবদলের আহবায়ক সাজেদুল ইসলাম, মহানগর বিএনপি নেতা আব্দুর রহিম খান কালা, মোঃ সাইফুল ইসলাম টুটুল, মো. মনিরুল ইসলাম বাবুল, মো. ফারুক হোসেন খান, মোঃ মোখলেসুর রহমান, অ্যাডভোকেট নুরুল হক, অ্যাডভোকেট মনির হোসেন, অ্যাডভোকেট সাইফুল ইসলাম মোল্লা, মোঃ তাজুল ইসলাম বেপারী, আখতারুজ্জামান নূর, হাবিবুর রহমান আজাদ প্রমুখ।
হাসান সরকার আরো বলেন, শান্তি প্রতিষ্ঠা করতে হলে পৃথিবীবাসীকে ইসলামের দিকেই ফিরে আসতে হবে। ইসলামের শিক্ষা ছাড়া দেশ ও জাতির কল্যাণ করা সম্ভব নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন