শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে অসামাজিকতার অভিযোগে যুব মহিলা লীগ নেত্রীসহ আটক ১৯

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৫:৩৫ পিএম

সিলেটের জৈন্তাপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে জেলা যুব মহিলা লীগের অর্থসম্পাদিকা মিনারা বেগমসহ ১৯ জনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটককৃতদের মধ্যে মিনারা ছাড়া আরো দুইজন নারী রয়েছেন। বাকি ১৬ জন পুরুষ। রবিবার দিবাগত গভীর রাতে জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঘাটেরচটি এলাকার উপহার কমিউনিটি সেন্টারের পাশের একটি বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপহার কমিউনিটি সেন্টারের পাশের একটি বাসায় অসামাজিক কার্যকলাপ চলছে এমন খবর পেয়ে এলাকার লোকজন বাসাটি ঘেরাও দেন। পরে ঐ বাসা থেকে যুব মহিলা লীগ নেত্রী মিনারাসহ তিন নারী ও ১৬ পুরুষকে আটক করে পুলিশে খবর দেন তারা। খবর পেয়ে পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।
আটককৃতরা হল জৈন্তাপুর উপজেলার পশ্চিম ঠাকুরের মাটি এলাকার ফারুক মিয়ার ভাড়াটিয়া শাহপরান থানার পীরের চক গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে মাহতাব আহমদ (২২), শাহপরান থানার পীরের বাজার হাতুড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আলী হোসেন (৩৪), জৈন্তাপুর থানার পাঠনীপাড়া গ্রামের বর্তমান খাদিমপাড়া ২নং রোডের বাসিন্ধা মোঃ জয়নালের ছেলে মোঃ আলকাছ (২৭), খাদিমপাড়া চামেলীবাগ গ্রামের আব্দুল গফ্ফারের মোঃ শাকিল শাহ (৩৪), বাউল টিলা গ্রামের মৃত আলকাছ মিয়ার ছেলে মোঃ সাজু (২৫), খাদিমপাড়া ২নং রোড গ্রামের মীর হোসেনের ছেলে সানি আহমদ (২১), জালালনগর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে ইমন আহমদ (১৯), শাহপরান আলবারাকা বিআইডিসি গ্রামের সোহেল আহমদের ছেলে হৃদয় আহমদ ওরফে রায়হান (১৯), মৌলভী বাজার জেলার কুলাউড়া থানার পুরশাহ গ্রামের মতিন মিয়ার ছেলে শোয়েব আহমদ (২১), শিবগঞ্জ সাদিপুর গ্রামের মৃত আব্দুল আউয়ালের ছেলে মোস্তাকিন (১৯), ৪নং রোড খাদিমপাড়া গ্রামের দ্বীন ইসলামের ছেলে রুহুল আমীন (২০), মেজরটিলা সৈয়দপুর গ্রামের শহীদ আহমদের ছেলে শাহিন আহমদ (২৪), ৬নং রোড খাদিমপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে জুনাইদ আহমদ (২২), শাহপরান বাহুবল গ্রামের জাবেদ আহমদের ছেলে ইমরান আহমদ (২২), শাহপরান রুস্তুমপুর গ্রামের মোঃ মিন্টু মিয়ার ছেলে মোঃ আরিফ হোসেন(২১), শাহপরান মোহাম্মদপুর আ/এ বাসিন্ধা জকিগঞ্জ থানার বিয়ারাইল গ্রামের মৃত ইলিয়াছ মিয়ার ছেলে রাজু আহমদ (২১), জৈন্তাপুর উপজেলার ৩নং চারিকাটা ইউনিয়নের বনপাড়া দক্ষিন বর্তমান পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের ফারুক মিয়ার ভাড়াটিয়া আজিজুর রহমান চৌধুরীর স্ত্রী মিনারা বেগম চৌধুরী (৩১) ও একই গ্রামের আব্দুর রশিদ এর মেয়ে লিমা বেগম (১৮), জালালাবাদ থানার কুমারগাঁও নজিরগাঁও মাতৃ মঞ্জিলের মোহাম্মদ হোসেন স্ত্রী হেনা বেগম (৪৫)। আটককৃতদের সোমবার সকাল ১১টায় আদালতে প্রেরণ করে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান- অসামাজিক কাজে জড়িত থাকায় এলাকাবাসী তাদেরকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়। সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন