শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে পুলিশকে মারধরের অভিযোগে যুব মহিলা লীগ নেত্রী আটক

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ৬:০৮ পিএম | আপডেট : ৮:৫৪ পিএম, ১৪ মার্চ, ২০২০

গাজীপুরে পুলিশকে মারধরের অভিযোগে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহবায়ক ও সংরক্ষিত ৩২ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর রুহুননেছা রুনাকে
পুলিশ আটক করেছে। শনিবার দুপুরে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা থেকে তাকে পুলিশ আটক করে।
গাজীপুর মহানগর পুলিশের
ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার মাজহারুল ইসলাম জানান, যুব মহিলা লীগের নেত্রী রুহুননেছা রুনা উল্টা পথে গাড়ি চালাচ্ছিল। এ সময় কর্তব্যরত অবস্থায় ২পুলিশ কনস্টেবল তাকে বাধা দিলে তিনি গাড়ি থেকে নেমে পুলিশ সদস্যদের চড়-থাপ্পড় মারেন এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

পরে পুলিশ তাকে আটক করে বাসন থানায় সোপর্দ করে।

বাসন থানার ওসি চৌধুরী একেএম কাউসার আহম্মেদ এ বিষয়ে বলেন, পোশাক পরিধান অবস্থায় দুই পুলিশ সদস্যকে মারধর করে যুব মহিলা লীগ নেত্রী ও গাজীপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুহুননেছা রুনা।

নাম প্রকাশ না করার শতে গাজীপুর মহানগর পুলিশের এক কম’কতা বলেন ক্ষমতার দাপটে ওনি যেভাবে জনসম্মুখে পুলিশকে মারধর করেছেন পুলিশের জন্য তা লজ্জাকর। এর আইনগত ব্যবস্থা না নেয়া হলে অনেকেই আইন মানবে না।

তবে আটককৃত ওই নেএী উলটো পথে আসছিলেন এবং কথা কাটাকাটির এক পযায়ে ২ জনকে নয়, আশিকুর রহমান নামে ১ জন পুলিশ কনস্টেবল মারধরের কথা বাসন থানায় সাংবাদিকদের সামনে স্বীকার করেন। এ রিপোট লেখা পযনত গাজীপুর মহানগরীর বাসন থানায় বিষয়টি মীমাংসার চেষ্টা চলছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন