বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মাঠের বাইরে কাভানি-এমবাপে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ১২:০৮ এএম


 ফ্রেঞ্চ লিগ ওয়ানে তুলুসকে ৪-০ গোলে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে পিএসজি। তবে বর্তমান চ্যাম্পিয়ন দলে বড় আঘাত হয়ে এসেছে আক্রমণভাগের দুই তারকা কিলিয়ান এমবাপে ও এডিনসন কাভানির চোট।

প্যারিসের পার্ক দেস প্রিন্সেসে পরশু ম্যাচের ১৪তম মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়েন কাভানি। দ্বিতীয়ার্ধে উঁরুর চোট নিয়ে একই ভাগ্য করণ করেন এমবাপে। চোট নিয়ে কোচ টমাস টুখেলের মন্তব্য, ‘আমি জানি না এমবাপে ও কাভানির চোট কতটা গুরুতর। তারা চ্যাম্পিয়ন্স লিগের শুরু থেকে ফিরবে কি? এ সম্পর্কেও আমি জানি না।’

কাভানির বদলি নেমে দ্বিতীয়ার্ধে জোড়া গোল করেন এরিক ম্যাক্সিম চুপো-মটিং। এর মাঝে আত্মঘাতি গোল করেন মাথিউ গনকালভেস। পেনাল্টি শট থেকে গোল করতে পারেননি অ্যাঞ্জেল ডি মারিয়া। তবে শেষ দশ মিনিটে মারকিনহোসের হেড দলের বড় জয় নিশ্চিত করে।

টমাস টুখেলের দলে থেকেও নেই আক্রমণভাগের অন্যতম প্রধাণ অস্ত্র নেইমার। দল ত্যাগের ব্যাপারে উঠেপড়ে লেগেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। দলের এমন দশায় নেইমারকে দলে চান টুখেল। নেইমারের দলবদলের অবস্থা সম্পর্কে তিনি বলেন, ‘হ্যাঁ, পরিস্থিতি এখনও পরিষ্কার নয়। আমাদের এটা পরিষ্কার করা দরকার।’ এই জয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে পিএসজি। দুই ম্যাচে শতভাগ জয়ে দুইয়ে লিঁও। তিন ম্যাচে তিন জয়ে শীর্ষে রেঁনে। নিজেদের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নদের ২-১ গোলে হারায় তারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন