সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সতীর্থদের সঙ্গে সমুদ্র ভ্রমণে কোহলি দম্পতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৪:২১ পিএম

ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে এখনও পর্যন্ত মাঠের সময়টা দারুণ কাটছে ভারতীয় ক্রিকেট দলের। প্রথমে টি-টোয়েন্টি সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করা, পরে ওয়ানডে সিরিজ জিতে নেয়া এবং সবশেষ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ৩১৮ রানের বিশাল ব্যবধানে জয়।

সবমিলিয়ে মাঠের সময়টা বেশ উপভোগ করছেন বিরাট কোহলি-রোহিত শর্মারা। মাঠে যখন কাটছে দুর্দান্ত সময়, তখন মাঠের বাইরে ব্যক্তিগত জীবনে কেনো উপভোগ করবেন না কোহলি-রোহিতরা? এর মধ্যে আবার পাঁচদিনের টেস্ট তারা জিতে নিয়েছেন চার দিনেই।


ফলে বাড়তি সময় পেয়েছেন একদিন। সেটিকে খুব ভালোভাবেই কাজে লাগিয়েছেন ভারতের ক্রিকেটাররা। অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে বেরিয়ে পড়েছেন সমুদ্র ভ্রমণে। ক্যারিবীয় দ্বীপপুঞ্জের বিস্তৃত সমুদ্রে খোলা প্রমদতরীতে করে দারুণ সময় কাটিয়েছে দলের একাংশ।

কোহলি-আনুশকা ছাড়াও সেখানে ছিলেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়াল এবং ডানহাতি অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন। প্রথম টেস্টের পর অশ্বিন ও কোহলির মধ্যে যে ব্যক্তিগত দ্বন্দ্বের গুঞ্জন উঠেছিল, সেটিকে যেন বুড়ো আঙুলই দেখিয়ে দিয়েছে তাদের একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবিটি।

প্রমদতরীতে সবার উপভোগ করার একটি মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে লোকেশ রাহুল লিখেছেন, ‘সীমাহীন নীল (সমুদ্রে)’। একই ছবি আপলোড করে অশ্বিন লিখেন, ‘সমুদ্রতীরে সূর্যাস্ত সত্যিই অসাধারণ একটি মুহূর্ত।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন