বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অ্যান্ডারসনের জায়গায় ওভারটন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৫:১৯ পিএম

ল্যাঙ্কাশায়ারের দ্বিতীয় একাদশের হয়ে ২০ ওভার বোলিং করে নিজের ফিটনেসের পরীক্ষা দিয়েছিলেন। সেখানে উৎরেও যান জেমস অ্যান্ডারসন। ম্যানচেষ্টারে অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ টেস্টে তাই তার খেলা একরকম নিশ্চিতই ছিলো। কিন্তু আবারো গোড়ালির ইনজুরিতে পড়ায় চলমান অ্যাশেজে আর খেলতে পারবেন না অ্যান্ডারসন। তার জায়গায় চতুর্থ টেস্টে সুযোগ পেয়েছেন ক্রেগ ওভারটন।

সমারসেটের পেসার ওভারটন ইতোমধ্যে ইংল্যান্ডের হয়ে ৩টি টেস্ট খেলেছেন। উইকেট নিয়েছেন ৭টি। ২০১৮ সালের মার্চে অকল্যান্ডে নিউজিল্যান্ডের বিপক্ষে সাদা পোশাকে সর্বশেষ খেলেছিলেন ওভারটন। দেশের হয়ে ১টি ওয়ানডেও খেলেছেন এই ডান-হাতি পেসার।

বার্মিংহামে অ্যাশেজের প্রথম টেস্টে ৪ ওভার বল করে কাফ ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন অ্যান্ডারসন। দ্বিতীয়-তৃতীয় টেস্টেও আর মাঠে ফিরতে পারেননি। তবে ইনজুরি থেকে সুস্থ হয়ে মাঠে ফিরতে গেল সপ্তাহে ল্যাঙ্কাশায়ার দ্বিতীয় একাদশের হয়ে একটি ম্যাচ খেলেন তিনি। সেখানে ২০ ওভার বল করে চতুর্থ টেস্টে ফেরার ইঙ্গিত দেন অ্যান্ডারসন। কিন্তু পুরনো কাফ ইনজুরি আবারো নড়েচড়ে বসে। ফলে পুরো অ্যাশেজ সিরিজ থেকেই ছিটকে পড়েন তিনি। ইংল্যান্ডের সর্বোচ্চ উইকেট শিকারি এই বোলারের অপেক্ষা পরের সিরিজের জন্য।

প্রথম টেস্ট ২৫১ রানে অস্ট্রেলিয়া জয় পায়। দ্বিতীয় টেস্ট ড্র হয়। আর তৃতীয় টেস্টে বেন স্টোকসের বীরোচিত অপরাজিত ১৩৫ রানের সুবাদের মাত্র ১ উইকেটে ম্যাচ জিতে সিরিজে সমতা আনে ইংল্যান্ড। ফলে পাঁচ ম্যাচের সিরিজে এখন ১-১ সমতা বিরাজ করছে।

ম্যানচেষ্টারে আগামী ৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে সিরিজের চতুর্থ টেস্ট।

চতুর্থ টেস্টের জন্য ইংল্যান্ড দল : জো রুট (অধিনায়ক), জোফরা আর্চার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), স্টুয়ার্ট ব্রড, জ্যাক লিচ, ক্রেগ ওভারটন, ররি বার্নস, জস বাটলার, স্যাম কারান, জো ডেনলি, জেসন রয়, বেন স্টোকস ও ক্রিস ওকস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন