সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিজেকেএস আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল কাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

আন্তঃবিশ্ববিদ্যালয় টুর্নামেন্ট দিয়ে চট্টগ্রামে শুরু হচ্ছে সিজেকেএস ফুটবল মৌসুম। আগামীকাল বিকেল সাড়ে ৩টায় এ টুর্নামেন্ট উদ্বোধন করবেন সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। উদ্বোধনী দিনে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এবং ইউনির্ভাসিটি অব ক্রিয়েটিভ টেকনানোলজি চিটাগাংয়ের বিরুদ্ধে খেলবে।

দুইটি গ্রæপে বিভক্ত হয়ে টুর্নামেন্টে ৯টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হল : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সাদার্ন বিশ্ববিদ্যালয়, চিটাগং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি চট্টগ্রাম, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি, চিটাগং।

এবারের টুর্নামেন্টের বাজেট নির্ধারণ করা হয়েছে সর্বমোট ৭ লাখ ৫৭ হাজার টাকা। চ্যাম্পিয়ন দলকে ট্রফিসহ নগদ ৩০ হাজার টাকা, রানার্স আপ দলকে ট্রফিসহ ২০ হাজার টাকা, টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতাকে ট্রফিসহ ২ হাজার টাকা, টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কে ট্রফিসহ ২ হাজার টাকা প্রদান করা হবে। এছাড়াও প্রতি খেলায় ম্যান অব দ্য ম্যাচকে ক্রেষ্ট প্রদান করা হবে। প্রতি দলে সর্বোচ্চ ২০ জন খেলোয়াড় রেজিস্ট্রেশনের বিধান রাখা হয়েছে। টুর্নামেন্টে তালিকাভূক্ত একদলের খেলোয়াড় কোন অবস্থাতেই অন্য দলের পক্ষে অংশ নিতে পারবে না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন