ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

ডিপিডিসির বিদ্যুৎ বিল দেয়া যাবে বিকাশে

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

এখন থেকে ডিপিডিসি’র গ্রাহকরা ঘরে বসেই তাদের বিদ্যুৎ বিল বিকাশে পরিশোধ করতে পারবেন। রাজধানীর বৃৃহত্তম বিদ্যুৎ বিতরণ কোম্পানী ডিপিডিসি’র ১২ লাখ পোস্ট পেইড এবং প্রিপ্রেইড গ্রাহকরা এখন যে কোন সময়, যে কোন স্থান থেকেই বিকাশে সহজে, নিরাপদে এবং দ্রুততম সময়ে বিদ্যুৎ বিলের পরিমান চেক করতে এবং সেই বিল পরিশোধ করতে পারবেন।
এই মুহূর্তে দেশের তিনটি বৃহৎ বিদ্যুৎ বিতরণ প্রতিষ্ঠানের প্রায় ২ কোটি ৭৫ লাখ গ্রাহক দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশে তাদের বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারছেন। বিকাশ এর মাধ্যমে ডিপিডিসি’র বিদ্যুৎ বিল পরিশোধের ব্যাংকিং পার্টনার হিসেবে থাকবে দেশের অন্যতম শীর্ষ বেসরকারী ব্যাংক - ব্র্যাক ব্যাংক লিমিটেড।
গতকাল রাজধানীর একটি হোটেলে ডিপিডিসি, বিকাশ এবং ব্র্যাক ব্যাংক এর মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়।
ডিপিডিসি’র কোম্পানি সেক্রেটারি মো. আসাদুজ্জামান, বিকাশ এর চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং ব্র্যাক ব্যাংক এর হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রিফাত উল্লাহ খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান, বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর এবং ব্র্যাক ব্যাংক এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ অপারেটিং অফিসার মো. সাব্বির হোসেন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন