শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

নবাব সিরাজউদ্দৌলা শাহাদতবার্ষিকী সংখ্যা

বিএসফের গুলিতে চুয়াডাঙ্গায় বাংলাদেশী নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ২:০২ এএম


চুয়াডাঙ্গার নীমতলা সীমান্তে অবৈধভাবে ভারতে প্রবেশের দায়ে বিএসফের গুলি নাজিম উদ্দিন (৩৫) নামের এক চোরাকারবারী নিহত হয়েছে। নিহত নাজিম চুয়াডাঙ্গার সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের গাঙপাড়ার তারু মন্ডলের ছেলে।
নিহত নাজিম উদ্দিনের স্ত্রী রেহানা পারভীন জানান, তার স্বামী গতকাল বৃহস্পতিবার সকালে ভারতে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়। তারপর এদিন দুপুরে লোকমুখে জানতে পারেন তার স্বামীর গুলিবিদ্ধ লাশ বাংলাদেশ-ভারত সীমান্তের ৭৪-৭৫ নম্বর প্রধান খুঁটির কাছে ভারতের ভেতর পড়ে আছে।
চোরাকারবারী নাজিম উদ্দিন নিহতের ঘটনা নিশ্চিত করেছেন ওই এলাকায় দায়িত্বরত চুয়াডাঙ্গা পুলিশের ডিএসবি এক সদস্য। তিনি বলেন, নিহত নাজিম উদ্দিন অবৈধভাবে ভারতে গিয়ে চোরাপথে ফেন্সিডিল এনে দেশে বিক্রি করতো। বৃহস্পতিবার সকালে অবৈধভাবে ভারতে প্রবেশ করলে সেখানকার বিএসএফ সদস্যরা তাকে উদ্দেশ্য করে গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই সে মারা যায়। ঘটনাটি এদিন দুপুরে জানা যায়।
৫৮-বিজিবি ব্যাটালিয়নের পরিচালক কামরুল আহসান বলেন, ভারত সীমান্তে চোরাকারবারী নিহতের ঘটনা শোনার পর ঘটনাস্থলে বিজিবি সদস্যরা পৌছুলে ভারতের অভ্যন্তরে লাশটি পড়ে থাকতে দেখা যায়নি। এছাড়া বিএসএফের পক্ষ থেকে কোন বাংলাদেশী নিহতের খবর পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষে হত্যাকান্ডের বিষয়টি সঠিক কিনা তা জানা যাবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন