শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে জখম

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ২:০৪ পিএম

জয়পুরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। শনিবার রাত ২ টার দিকে শহরের চিত্রা পাড়া এলাকায় এ হামলার ঘটনা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহরের চিত্রা পাড়ায় ভাড়া বাসাতে থাকতো জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা। রাতে দলীয় কাজ শেষ করে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা এক সাথেই বাসায় ফিরছিলেন। তারা দুইজন বাসার সামনে আসলে ৬ থেকে ৭ জন এসে প্রথমে রেজাকে উপর্যুপুরী কোপাতে থকে এসময় রাজা এগিয়ে আসলে তার উপরও হামলা চালায় দূর্বৃত্তরা। পরে হামলাকারীরা দ্রুত এলাকা ত্যাগ করলে স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। তার অবস্থা আসংখ্যাজনক।

এদিকে গুরুতর জখম সাধারণ সম্পাদক রেজা হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও রাজাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ছেড়ে দেওয়া হয়েছে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন