শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি বিভাগীয় মতবিনিময় সভায় নেতারা

যেখানে বাধা সেখানেই সমাবেশ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অবৈধ রায় ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে গতকাল সোমবার সকালে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে প্রস্তÍতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মহাবেেেশর প্রধান সমন্বয়ক ও বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও এমপি জননেতা মিজানুর রহমান মিনু।
প্রধান অতিথির বক্তভ্যে মিনু বলেন, আগামী মার্চ মাসের মধ্যেই এই সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় তত্ত¡বধায়ক সরকারের অধিরে সংসদ নির্বাচন করা হবে। এর পূর্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করা হবে। বেগম জিয়াকে মুক্ত করার লক্ষে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ন। কারণ দেশে বর্তমানে বিএনপি ও জনগণের জন্য প্রতিকুল অবস্থা বিরাজ করছে। সরকার পুলিশ ও প্রশাসনের উপর নির্ভর করে দেশ পরিচালনা করছে। কিন্তু এই স্বৈরাচার সরকারের দিন আর বেশী দিন নাই। জনগণ এই সরকারের উপর অনাস্থা এনেছে। জনগণ কোনভাবেই এই সরকারকে চায়না। রক্ত দিয়ে জীবন বাজি রেখে বেগম জিয়া ও গণগন্ত্রের মুক্তির জন্য এই সমাবেশ সফল করতে হবে। আর যেখানে বাধা আসবে সেখানেই সমাবেশ করার জন্য নেতাকর্মীদের পরামর্শ দেন তিনি।
সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, হেলালুজ্জামান তালুকদার লালু, লে. কর্ণেল (অব) আব্দুল লতিফ খাঁন, বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পিরেবশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যুগ্ম বিভাগীয় মহাসমাবেশ সমন্বয়ক ও বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত। সার্বিক তত্বাবধানে ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। উপস্থিত নেতৃবৃন্দ চলতি মাসের ২৯ তারিখ বিভাগীয় সমাবেশ সফল করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করবেন বলে প্রতিশ্রæতি দেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন