শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হাসপাতালে আফগান কোচ

স্পোর্টস রিপোর্টার, মিরপুর থেকে | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছে আফগানিস্তানের অন্তর্র্বতীকালীন কোচ অ্যান্ডি মোলস। জানা গেছে তার পায়ের চামড়াতে ইনফেকশন হয়েছে। আজই অপারেশন করা হবে। যে কারণে গতকাল তিনি মিরপুর শেরেবাংলা মাঠে দলের সঙ্গে উপস্থিত ছিলেন না। বাংলাদেশ সফরে এসে এ নিয়ে দ্বিতীয়বারের মতো হাসাপাতালে যেতে হলো তাকে। এই সমস্যার কারণে চট্টগ্রাম টেস্ট চলাকালেও তাকে হাসপতালে যেতে হয়েছিল।

মূলত টাইগারদের বিপক্ষে টেস্টের প্রস্তুতি নিতে আফগানরা গিয়েছিল দুবাইয়ে। সেখানেই অবুধাবির প্রচন্ড গরমে তার গায়ের চমড়া ক্ষতিগ্রস্ত হয়। এখানে এসে সেই সমস্যা বাড়তেই থাকে। তবে ডায়াবেটিসের কারণে তার অস্ত্রপচারে বিলম্ব হচ্ছিল। এ বিষয়ে আফগানদের সঙ্গে থাকা লিয়াজো ম্যানেজার একেএম জাহিদুর রহমান মল্লিক বলেন, ‘হ্যা, তিনি (মোলস) বর্তমানে অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন। আগামীকাল (আজ) তার অপারেশন হবে। বড় কোন সমস্যা না। অবুধাবিতে প্রচন্ড গরমে পায়ের চামড়া পুরে গিয়েছিল। সেখান থেকে ইনফেকশন হয়। এখন ভাল আছে, ডায়াবেটিসের কারণে একটু দেরি হচ্ছিল চিকিৎসার। তবে এখন আর সেই সমস্যা নেই। আশা করি দ্রæতই ভাল হয়ে দলের সঙ্গে ফিরবেন।’

আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হবে আফগানিস্তান। এই ম্যাচের আগে কোচ থাকতে পারছেন না তার দলের সঙ্গে। তবে জানা গেছে সব পরিকল্পনা করছেন তিনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে। মূলত বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টে আফগানদের জয়ের পর্দার আড়ালের নায়ক এই কোচ। তাকে ছাড়াই আজ টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজে মাঠে নামতে হচ্ছে অধিনায়ক রশিদ খানের দলকে। তারপর দিনই আফগানদের প্রতিপক্ষ স্বাগতিক বাংলাদেশ। এই ম্যাচে তাকে পাওয়ার ব্যপারে আশাবাদী দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন