ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

ব্যবসা বাণিজ্য

রমজানে ডেবিট ও ক্রেডিট কার্ডধারীদের জন্য বিশেষ মূল্যছাড় মাস্টার কার্ডের

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : মাস্টারকার্ড বাংলাদেশে পবিত্র রমজান মাস উপলক্ষে মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ডধারীদের জন্য সম্প্রতি দারুণ এক ক্যাম্পেইন ঘোষণা করেছে। এই কার্যক্রম গোটা রমজান মাসজুড়ে চলবে। গ্রাহকদের নগদ অর্থ পরিবহনের ঝুঁকি এড়িয়ে কার্ডের মাধ্যমে ইলেকট্রনিক পদ্ধতিতে লেনদেন করার সুযোগ দেয়ার অংশ হিসেবেই এ কার্যক্রম চালু করেছে মাস্টারকার্ড। এর ফলে মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পবিত্র রমজান মাসে লাইফস্টাইল শপে ও রেস্টুরেন্টের মধ্যে জনপ্রিয় ও প্রসিদ্ধ প্রতিষ্ঠানগুলোতে বিশেষ কিছু সুযোগ-সুবিধা পাবেন।
মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল রমজান মাসে খাবার-দাবার ও কেনাকাটার প্রবণতা প্রসঙ্গে বলেন, পবিত্র রমজান মাসে ইফতারি ও সেহ্রি খেতে বাইরে যাওয়াটা দিনদিন এ দেশের নগরজীবনে জনপ্রিয় হয়ে উঠেছে। মাস্টারকার্ড মনে করে, ঈদের মৌসুমে শহরে মানুষজনের মধ্যে যেমন ব্যাপকহারে কেনাকাটার জন্য শীর্ষস্থানীয় আউটলেট তথা দোকানগুলোতে ভিড় করার প্রবণতা বেড়ে যায় তেমনি বাইরে গিয়ে খাওয়া-দাওয়া করার চাহিদাও নতুন মাত্রা পায়। সেটি বিবেচনায় নিয়েই মাস্টকার্ডধারীদের জন্য নতুন অফার চালু করা হয়েছে, যাতে তাঁরা বিভিন্ন লাইফ স্টাইল শপও রেস্টুরেন্টগুলোতে বিশেষ কিছু সুযোগ-সুবিধা পান। মাস্টারকার্ডের প্রতি গ্রাহকদের অগাধ আস্থা ও বিশ্বাস এবং গ্রাহকদের জন্য মাস্টারকার্ডের নগদ অর্থের পরিবর্তে কার্ডের মাধ্যমে নিরাপদ লেনদেন নিশ্চিত করার প্রতিশ্রæতির আলোকে আমরা নতুন এ অফার নিয়ে এসেছি।
নতুন অফারের আওতায় খাদ্যরসিকরা মাস্টারকার্ডের যেসব পার্টনার রেস্টুরেন্টগুলোতে ইফতার ও নৈশভোজ খেতে গিয়ে বাই ওয়ান গেট ওয়ান অর্থাৎ একটি কিনলে একটি ফ্রি পাবেন সেগুলো হচ্ছেÑ অ্যাসকট ঢাকা, এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্টস, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট, গ্যালেসিয়া হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল বেঙ্গল বøুবেরি, হোটেল ক্যানারি পার্ক, হোটেল রোজ ভিউ, পিকাসো, সিক্স সিজনস, দ্য ওলিভস, প্লাটিনাম রেসিডেন্স, প্লাটিনাম সুটস, দ্য পেনিনসুলা চিটাগাং, প্লাটিনাম গ্র্যান্ড ও দ্য ওয়ে ঢাকা।
যেহেতু রমজান মাসে কেনাকাটা অনেকাংশে বেড়ে যায়। তাই মাস্টারকার্ডধারী ক্রেতাদের জন্য চালু করা হয়েছে মূল্যছাড়ে পণ্য কেনার সুযোগ। এর আওতায় মাস্টারকার্ডধারীরা বিভিন্ন ধরনের লাইফস্টাইল পণ্যের ১৫০টিরও বেশী নামীদামী আউটলেটে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন