শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

যশোর পৌরসভার ৪ কোটি টাকার বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধে দৃষ্টান্ত

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো ঃ দায়িত্ব নেয়ার মাত্র তিন মাসের মধ্যে যশোর পৌরসভার বকেয়া বিদ্যুৎ বিল ৯ কোটি ২০ লাখ টাকার এক-তৃতীয়াংশ পরিশোধ করলেন নবনির্বাচিত মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। গত ৯ বছর ধরে বিদ্যুৎ বিলের এই বকেয়া পড়েছে। সোমবার দুপুরে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ২য় দফায় ১ কোটি ৬২ লাখ টাকা পরিশোধ করেন পৌর মেয়র। এর আগে ১ম দফায় ২ কোটি ১ লাখ টাকা পরিশোধ করা হয়েছে। জুন মাসের মধ্যেই আরো ২ কোটি ২০ লাখ টাকা পরিশোধ করা হবে। পৌরসভার পানির পাম্প এবং সড়ক বাতির জন্য এই ৯ কোটি ২০ লাখ টাকা বিদ্যুৎ বিল হয়েছে। এর মধ্যে ৩ কোটি ৬৩ লাখ টাকা বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করলেন পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু।
সোমবার দুপুরে যশোর পৌরসভায় ওজোপাডিকো লি. যশোরের তত্ত¡াবধায়ক প্রকৌশলী শহীদুল আলমের হাতে বিদ্যুৎ বিলের চেক তুলে দেন পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু।
যশোর পৌরসভা সূত্রে জানা গেছে, ২০০৭ সাল থেকে ২০১৬ সালের মার্চ পর্যন্ত বিদ্যুৎ বিভাগের কাছে যশোর পৌরসভার ৯ কোটি ২০ লাখ ৫৯ হাজার ৬৫০ টাকার বিল বকেয়া ছিল। এর মধ্যে নির্বাহী প্রকৌশলী, বিক্রয় ও বিতরণ বিভাগ-১-এর বকেয়া ৪ কোটি ৭০ লাখ ৯৯ হাজার ৫৬৫ টাকা এবং নির্বাহী প্রকৌশলী, বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর বকেয়া ৪ কোটি ৪৯ লাখ ৬০ হাজার ৮৫ টাকা। এর মধ্যে গত ২৬ এপ্রিল ২ কোটি ১ লাখ ৫৮ হাজার ২৪৪ টাকা এবং সোমবার ১ কোটি ৬২ লাখ ৫ হাজার ৪২৪ টাকা মিলে মোট ৩ কোটি ৬৩ লাখ ৬৩ হাজার ৬৬৮ টাকা পরিশোধ করা হলো।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন