ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

মহানগর

‘আপনারা কি আঙ্গুল চুষছিলেন?’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৪৮ পিএম

আওয়ামী যুবলীগের নেতাদের বিরুদ্ধে অভিযোগ থাকলে এতদিন কেন ব্যবস্থা নেয়নি- এমন প্রশ্ন তুলেছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকায় ইয়াং ম্যান্স ক্লাবের অবৈধ ক্যাসিনোর মালিক ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটকের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সংবাদকর্মীদের কাছে ওমর ফারুক চৌধুরী এমন প্রশ্ন রাখেন।

বুধবার রাত ৮টা ২৫ মিনিটের দিকে র্যাবের একটি দল গুলশানের নিজ বাসা থেকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করেন। এ সময় ওই বাসা থেকে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়। সেই সঙ্গে ফকিরাপুলে অবস্থিত তার ক্যাসিনোতে অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজাও দেয়া হয়। উদ্ধার করা হয় ২০ লক্ষাধিক টাকা ও বিপুল পরিমাণ মাদক।

খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটকের প্রতিক্রিয়ায় যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক বলেন, ‘ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ অত্যন্ত সুসংগঠিত একটি ইউনিট। তাদের বিরুদ্ধে এতদিন কোনো অভিযোগ এলো না, হঠাৎ কেন অভিযোগ আসল? আর অভিযোগ থাকলে এতদিন কেন ব্যবস্থা গ্রহণ করা হয়নি?’ খালেদের গ্রেফতার দল ও যুবলীগকে পঙ্গু করার ষড়যন্ত্র কি-না, সে প্রশ্নও রাখেন যুবলীগের চেয়ারম্যান।

যুবলীগের চেয়ারম্যান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, “আপনারা বলছেন, ৬০টি ক্যাসিনো আছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ৬০ জন কি আঙ্গুল চুষছিলেন? আপনারা কি আঙ্গুল চুষছিলেন? “যেই ৬০ জায়গায় ক্যাসিনো; সেই ৬০ জায়গার থানাকে অ্যারেস্ট করা হোক। সেই ৬০ জায়গায় যারা র‌্যাব ছিল; তাদের অ্যারেস্ট করা হোক।

তিনি বলেন, ‘নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযোগ থাকলে তা আওয়ামী যুবলীগের নিজস্ব ট্রাইব্যুনালের মাধ্যমে তদন্ত করা হবে এবং দোষীদের বিরুদ্ধে দলীয় কঠোর সিদ্ধান্ত নেয়া হবে।’

তিনি এ সময় অনলাইন সাংবাদিকদেরও সমালোচনা করেন। বলেন, অনলাইন মিডিয়ায় আসল ৫শ’ জায়গায় ক্যাসিনো চলছে, তো ৫শ’ জায়গায় তো ক্যাসিনো একদিনে হয়নি। প্রিন্ট মিডিয়ায় আসলো না কেন?

সম্প্রতি আওয়ামী লীগের কয়েকজন কেন্দ্রীয় নেতাকে যুবলীগের ওপর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘ঢাকায় অবৈধভাবে ক্যাসিনো ব্যবসা চালিয়ে যাচ্ছে যুবলীগ নেতারা। আমার কাছে সবার সব তথ্য আছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
ইমরান ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৫০ পিএম says : 0
কিশোর গ্যাং ছাত্রলীগ ত্ত যুবলীগের কর্মী. স্বতন্ত্র ভাবে কেউ অপরাধ জগতে জন্মাতে পারেনা.
Total Reply(0)
taijul Islam ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১:৫২ পিএম says : 0
Go ahed hahahahahah
Total Reply(0)
অনিচ্ছুক। ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ২:০৩ পিএম says : 0
তিনি বলেন"নেতা কর্মীদের বিরুদ্ধে অভিযোগ থাকলে তা আওয়ামী যুবলীগের নিজস্ব ট্রাইব্যুনালের মাধ্যমে তদন্ত করা হবে এবং দোষীদের বিরুদ্ধে দলীয় কঠোর সিদ্ধান্ত নেয়া হবে" তাহলে দেশটা কি আপনার বাবার সম্পত্তি যে এখানে যা ইচ্ছা তাই করবে। তাদেরকে গ্রেফতার করা যাবে না আর দল কি দেশের উর্দ্ধে নাকি?
Total Reply(0)
Abul Mia ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৭ পিএম says : 0
ভাগ বাটোয়ারাই একমাত্র সমস্যা I সারা দেশে শত শত জুয়া খানা আছে কই তাদের তো একটা লুম্বাও (চুল) ছিড়তে পারে না .... আওয়ামী যুবলীগের নিজস্ব ট্রাইব্যুনাল...???? হাহাহা আরো কত কিছু দেখতে হবে ..... আঙ্গুল তো সব চুষা শেষ এখন কলাগাছ চুষতে হবে ..... আঙ্গুল দিয়া আর কাজ হইবো নারে শোনার ছেলেরা
Total Reply(0)
M N Ahmed ২১ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৯ পিএম says : 0
I don't understand why police/RAB still not in action against Omar Faruq Chy? He is the main culprit. Who does not know about it?
Total Reply(0)
M N Ahmed ২১ সেপ্টেম্বর, ২০১৯, ২:১৭ পিএম says : 0
Omar Faruq Chy is telling some uncontrolled words. How dare talks like that?
Total Reply(0)
S. R . QUAZI ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫৫ পিএম says : 0
যুবলীগকে পঙ্গু করার জন্য এই অভিযান এমন মন্তব্য কি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে গেলো না ?
Total Reply(0)
M N Ahmed ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ২:১৫ এএম says : 0
Why this ASS-hole is not arrested yet???
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন