মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের পুরস্কার পেলেন শায়ান এফ রহমান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩১ পিএম

উদ্যোক্তা হিসেবে বিশেষ অবদান রাখার জন্য দেশের অন্যতম স্বনামধন্য কোম্পানি বেক্সিমকো গ্রুপের ডিরেক্টর আহমেদ শায়ান এফ রহমানকে পুরষ্কৃত করেছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশাল বাংলাদেশ। বেক্সিমকো গ্রুপের বর্তমান অগ্রগতিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

২০১৯ সালের নিজ নিজ ক্ষেত্রে সফল মোট দশজন তরুণকে এ পুরষ্কার পেয়েছেন। বুধবার (১৯ সেপ্টেম্বর) ‘টিওআইপি ২০১৯’ শিরোনামে আয়োজিত একটি অনুষ্ঠানে এ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের স্পীকার শিরিন শারমিন চৌধুরী, এমপি। তিনি ১০ জন সফল তরুণের হাতে পুরস্কার তুলেন দেন।

পুরুস্কার গ্রহণের সময় শায়ান এফ রহমান সংগঠনটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা তরুণরা এমন কাজের স্বীকৃতি পেলে অনেক অনুপ্রাণিত হই। তিনি বলেন, বিগত দশ বছরে দেশের মানুষ প্রতিটি খাতে অভূতপূর্ব উন্নয়ন প্রত্যক্ষ করেছেন। উন্নয়নের এই ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ আরো সামনে এগিয়ে যাবে।

দশজনের এই তালিকায় আরো আছেন- শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি, ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা এমপি, গ্লোবাল হ্যাপিনেস চ্যালেঞ্জের প্রতিষ্ঠাতা কার্টুনিস্ট আব্দল্লাহ আল মোরশেদ, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের কার্ডিয়াক সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ড. আশরাফুল হক সিয়াম, বাদশা গ্রুপ এন্ড ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর মহিউদ্দিন আহমেদ, চিত্র নায়িকা নুসরাত ফারিয়া, কনফিডেন্স ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সালমান কারিম, মেঘনা গ্রুপ এন্ড ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর তাহমিনা মোস্তফা, নগদের ম্যানেজিং ডিরেক্টর তানভির এ মিশুক।

অনুষ্ঠানে অতিথি হিসেবে চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে এফবিসিসিআই’র সভাপতি শেখ ফজলে ফাহিম উপস্থিত ছিলেন। এছাড়াও কূটনৈতিক, সরকারি কর্মকর্তা, ব্যবসায়ী নেতা, উদ্যোক্তা, শিক্ষার্থীসহ তরুণ পেশাজীবীরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন