ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঈদগাঁওতে যুবককে গুলি করে হত্যা, অস্ত্রসহ ঘাতক আটক

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪৫ এএম | আপডেট : ৯:৪৭ এএম, ২২ সেপ্টেম্বর, ২০১৯

কক্সবাজার সদরের ঈদগাঁওতে গুলিবিদ্ধ নুরুল হক নুরু(৩৫) নামের যুবকের লাশ স্থানীয়দের সহায়তায় পুলিশ উদ্ধার করেছে। নিহত যুবক ইসলামপুর ইউনিয়নের ৪ নং নম্বর ওয়ার্ডের মাঝের পাড়া গ্রামের আব্দুস ছবির ছেলে। ইসলামপুর ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুস শুকুর ঘটনাস্থলে নিহতের পরিচয় নিশ্চিত করেছেন।

২১ সেপ্টেম্বর রাত সোয়া দশটার দিকে ঈদগাঁও ইউনিয়নের দক্ষিন মাইজ পাড়ার এক বাড়ির আঙ্গিনা থেকে লাশটি উদ্ধার করে।

স্থানীয় লোকজন জানান, স্থানীয় চিহ্নিত কয়েক যুবক ওই বসতভিটায় প্রবেশ করে অপরিচিত এক যুবককে গুলি করে হত্যা করে। এ সময় তারা প্রতিবাদ করলে তাদের ধমক দিয়ে লাশটি সিএনজিতে তোলার চেষ্টা করে ।

ঈদগাঁও পুলিশের আইসি আসাদুজ্জামানের নেতৃত্বে তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পৌঁছে জনতার সহায়তায় জোহান (৩৩) নামের একজনকে আটক করে। এসময় দুইটি মোটর বাইক, একটি সিএনজি ও আরেকটি টমটম জব্দ করে পুলিশ। পরে তার স্বীকারোক্তিতে অবৈধ একটি এলজিও উদ্ধার করে।

আটক জোহান সাবেক সেনা কর্মকর্তা লে.কর্নেল এহছানুল্লাহর পুত্র বলে জানা গেছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঈদগাঁও আইসি আসাদুজ্জামান বলেন প্রধান খুনিকে অস্ত্রসহ আটক করা হয়েছে। জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শনে আসছেন।

ওই এলাকার কিছু যুবক কতিপয় লোকজনের আশকারায় মরন নেশা ইয়াবা পাচার করে আসছিল। স্থানীয়দের ধারণা এর জেরে এ খুনের ঘটনা ঘটতে পারে। তবে পুলিশ প্রকৃত রহস্য উদঘাটন ও অপরাপর ঘাতকদের আটকে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
md.Akbar Hussain ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১০:১০ এএম says : 0
দুঃখজনক। খূনীদের সাজা পেতে হবে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন