রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্যামুয়েলের ব্যাটে উইন্ডিজের জয়

প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দুর্দান্ত ওপেনিং জুটি আর মারলন স্যামুয়েলের অনবদ্য ইনিংসের ওপর ভর করে ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। অস্ট্রেলিয়ার বিপক্ষে স্বাগতিকদের জয়টা ছিল ৪ উইকেটের। অন্যদিকে অজিদের এটি সিরিজের দ্বিতীয় হার।
সেন্ট কিটসের চোট্ট মাঠ ওয়ার্নার পর্কের পিচও ব্যাটিংবান্ধব। এরপরও টস জিতে ক্যারবিয় অধিনায়ক বল বেছে নিয়ে উসমান খাজার ব্যাটে রানে চাপা পড়ার দশা হয়েছিল তাদের। কিন্তু শেষ দিকের অজি ব্যাটসম্যানদের ব্যর্থতা আর স্বাগতিকদের নিয়ন্ত্রিত বলিংয়ে তা আর হয়ে ওঠেনি। খাজার ভাগ্যটা একটু মন্দ বলতেই হয়। ক্যারিয়ারের প্রথম শতক থেকে মাত্র দুই রান দূরত্বে রান-আউটের শিকার হন তিনি। ১ উইকেটে ১৭০ খেকে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ দাঁড়ায় ২৬৫ রান। শেষ ১৬ ওভারে ৯ উইকেট হাতে নিয়েও মাত্র ৯৬ রান যোগ করে অজিরা। ২টি করে উইকেট নেন হোল্ডার, ব্রেথওয়েট ও পোলার্ড।
জবাবে জনসন চার্লস (৪৮) ও আন্দ্রে ফ্লেচারে (২৭) উড়ন্ত সূচনার পর স্যামুয়েলের ৮৭ বলে ৮টি চার ও ৪টি ছক্কায় ৯২ রানের ইনিংস পথ দেখায় ক্যারবিয়দের। খাজার মত তিনিও শতক বঞ্চিত হন রান আউটে কাটা পড়ে। ড্যারেন ব্রাভো (৩৯), রামদিন (২৯) ও পোলার্ডদের (১৬*) ইনিংসও ছোট কিন্তু কার্যকরী। ২৬ বল হতে রেখে ৪ উইকেটের জয় নিশ্চিত করে তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন