শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ভারত সফরের আগে ‘পাইপলাইন’ যাচাই

শ্রীলঙ্কায় প্রধান কোচ, নির্বাচক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম


ত্রিদেশীয় সিরিজ শেষ হয়েছে। আপাতত ফুরিয়েছে জাতীয় দলের ক্রিকেটারদের ব্যস্ততা। তবে ব্যস্ততা কমেনি বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর। শ্রীলঙ্কা সফরে থাকা ‘এ’ দলের খেলা দেখতে পেস বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্টকে নিয়ে যোগ দিয়েছেন তিনি। ‘এ’ দলে ডাক পাওয়া নাজমুল হোসেন শান্তকে নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও শ্রীলঙ্কা যাবেন আজ।

দু’টি চারদিনের ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ খেলতে মুমিনুল হকের নেতৃত্বে কদিন আগেই শ্রীলঙ্কায় পৌঁছায় ‘এ’ দল। সোমবারই শুরু হওয়ার কথা ছিল সিরিজের প্রথম চারদিনের ম্যাচ। কিন্তু প্রথম দুদিনই বৃষ্টিতে ভেসে যাওয়ায় পরিত্যক্ত হয় ম্যাচটি। ৩০ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় চারদিনের ম্যাচ শুরু হওয়ার কথা।

‘এ’ দলে আছেন টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়া সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজরা। টেস্ট দলের নিয়মিত মুখ মুমিনুল হক তো আছেনই। আছেন টেস্ট দলের ওপেনার সাদমান ইসলামও। ডমিঙ্গো পরখ করার সুযোগ পাচ্ছেন নুরুল হাসান সোহান, জহুরুল ইসলাম অমিদের মতো ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মারদেরও। আবু জায়েদ চৌধুরী রাহি, ইবাদত হোসেনের সঙ্গে ল্যাঙ্গাভেল্ট যাচাই করতে পারবেন সালাউদ্দিন শাকিলের মতো ঘরোয়া পেসারদেরও।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন