সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হবে -শামা ওবায়েদ

ফরিদপুর থেকে নাজিম বকাউল | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫৭ পিএম

ফরিদপুরে কিছু দিনের মধ্যেই বিএনপির দুটি আহবায়ক কমিটি গঠন করা হবে। একটি হবে ফরিদপুর জেলা আহবায়ক কমিটি আরেকটি হবে মহানগর কমিটি। বিষয়টি বৃহস্পতিবার দুপুরে নিশ্চিত করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু। তিনি আরো বলেন, গত দশ বছরে হামলা -মামলা , নির্যাতনের শিকার হয়েছেন ও বেগম খালেদা জিয়া জেলখানায় যাবার পর যারা মাঠে- ঘাটে মুক্তির দাবি চেয়ে আন্দোলন সংগ্রাম করেছেন ওই সকল ত্যাগী নেতা কর্মীদের নিয়ে শক্তিশালী দুটি কমিটি ফরিদপুরে গঠন করা হবে ।
শামা ওবায়েদ আরো জানান , এই দুঃসময়ে যেসকল নেতা কর্মীরা বিএনপির নাম ব্যবহার করে আওয়ামীলীগের সাথে আতাত করে হালুয়া-পরাটা খেয়েছেন তাদেরকে কোন অবস্থাতে কমিটিতে স্থান দেয়া হবে না।
উলেখ্য চলতি মাসের ৪ তারিখে বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভির স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ফরিদপুর বিএনপির জেলা কমিটি ভেঙ্গে দেয়া হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০৩ পিএম says : 0
চিন্হিত হালুয়া রুটি চেয়ে খাওয়া বিএনপি লেবাসধারী আওয়ামী পা চাটা নেতারাই এখন বেশী তৎপর পদ পাবার জন্য।কারন বিএনপির কেন্দ্রীয় নেতাদের ম্যানেজ করে মোটা টাকার বিনিময়ে পদ বাগীয়ে নিয়ে আসবে এই সব হালুয়া রুটি খাওয়া নেতারা
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন