রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরকারের বরাদ্দকৃত ত্রাণ ক্ষতিগ্রস্তদের কাছে পৌছে না : শামা ওবায়েদ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৯:০১ পিএম

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেছেন, দেশের করোনার পর সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ অসংখ্য মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। সরকার তাদের জন্য যে ত্রাণ সামগ্রী বরাদ্দ দেয় তার বেশিরভাগই ক্ষতিগ্রস্থদের পর্যন্ত পৌছে না। এজন্য বিএনপি শুরু থেকেই এসব অসহায় মানুষের পাশে রয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের নেতাকর্মীরা সবসময় সাধারণ জনগণের পাশে আছে।

সোমবার (১৭ আগষ্ট) দুপুরে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার এমপিডাঙ্গি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে শামা ওবায়েদ একথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান মাসুক ও সেলিমুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ঈসা, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, ভাংগা উপজেলা বিএনপির সভাপতি ইকবাল হোসেন সেলিম, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, বর্তমান সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট মাহবুবুর রহমান দুলাল বক্তব্য রাখেন।

দলীয় সূত্র জানায়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে রাজবাড়ি জেলার গোয়ালন্দ, ফরিদপুরের চরভদ্রাসন ও সদরপুর এবং মাদারিপুর জেলার শিবচর ও কালকিনি উপজেলায় বন্যাদুর্গত এলাকার পাঁচ হাজার পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা প্রদান করা হয় আজ সোমবার।

এসময় জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডেভোকেট জসীমউদ্দিন মৃধা, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কেএম জাফর, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান, ছাত্রদল নেতা জামিল সিদ্দিকী, মাইদুল ইসলাম স্মরণসহ জেলা ও উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন