রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ডি মারিয়া-আগুয়েরোকে ছাড়াই আর্জেন্টিনা দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

আগামী মাসে জার্মানী ও ইকুয়েডরের বিপক্ষে হতে যাওয়া দু’টি প্রীতি ম্যাচের জন্য ঘোষিত আর্জেন্টিনা দলে নেই ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো ও অ্যাঞ্জেল ডি মারিয়া। গত কোপা আমেরিকার পর থেকে ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার আগুয়েরো ও প্যারিস সেইন্ট-জার্মেই উইঙ্গার ডি মারিয়া জাতীয় দলের বাইরে রয়েছেন। কোপা লিবার্তাডোরসের সেমিফাইনালের জন্য জন্য দলে নেই বোকা জুনিয়র্স ও রিভার প্লেটের খেলোয়াড়রাও। আর নিষেধাজ্ঞায় থাকায় স্বাভাবিকভাবেই দলের বাইরে রয়েছেন লিওনেল মেসি। কোচ লিওনেল স্কালোনির বিবেচনায় প্রথমবারের মত দলে জায়গা পেয়েছেন আর্সেনাল গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। লা আলবাসিলেস্তে দলে ফিরেছেন টটেনহাম মিডফিল্ডার এরিক লামেলা।
আগামী ৯ অক্টোবর ডর্টমুন্ডের সিগনাল ইদুনা পার্কে জার্মানির মুখোমুখি হওয়ার তিন দিন পর ইকুয়েডরের মুখোমুখি হবে সাদা ও আকাশী নীল জার্সিধারীরা।
আর্জেন্টিনা দল
গোলরক্ষক : হুয়ান মুসো (উদিনেসে), আগুস্তিন মার্চেসিন (পোর্তো), এমিলিয়ানো মার্তিনেস (আর্সেনাল)। ডিফেন্ডার : হুয়ান ফইথ (টটেনহ্যাম), রেনসো সারাভিয়া (পোর্তো), নিকোলাস ওতামেন্দি (ম্যান সিটি), হের্মান পেস্সেইয়া (ফিওরেন্তিনা), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স), মার্কোস রোহো (ম্যান ইউ), ওয়াল্তার কান্নেমান (গ্রেমিও), লিওনার্দো বালের্দি (ডর্টমুন্ড)। মিডফিল্ডার : লেয়ান্দ্রো পারেদেস (পিএসজি), গিদো রদ্রিগেস (আমেরিকা), মাতিয়াস জারাসো (রেসিং), নিকোলাস দোমিনগেস (ভালেস), রদ্রিগো দে পল (উদিনেজে), মার্কোস আকুনা (স্পোর্তিং লিসবন), রবের্তো পেরেইরা (ওয়াটফোর্ড), আনহেল কোররেয়া (অ্যাট. মাদ্রিদ), লুকাস ওকামপোস (সেভিয়া), এরিক লামেলা (টটেনহ্যাম)। ফরোয়ার্ড : মাতিয়াস ভার্গাস (এস্পানিওল), নিকোলাস গনসালেস (স্টুর্টগার্ট), লুকাস আলারিও (লেভারকুজেন), লাউতারো মার্তিনেস (ইন্টার মিলান), পাওলো দিবালা (জুভেন্টাস)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন