ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ইবি ছাত্র মৈত্রীর ১৪তম সম্মেলন আগামীকাল

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪৬ পিএম

বাংলাদেশ ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ১৪তম সম্মেলন আগামীকাল অনুষ্ঠিত হবে। সম্মেলন উপলক্ষে ইতোমধ্যে সকল আয়োজন সম্পন্ন করেছে নেতৃবৃন্দ। দিনব্যাপী আয়োজনে র‌্যালি, আলোচনা সভা ও কাউন্সিল করবে তারা।

জানা যায়, দেশের প্রগতিশীল ছাত্র আন্দোলনে সন্ত্রাস-সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ-সা¤্রাজ্যবাদের বিরুদ্ধে জনগনতান্ত্রিক শিক্ষাব্যবস্থা প্রতিষ্ঠার লড়াইয়ে কাজ করছে বাংলাদেশ ছাত্র মৈত্রী। মেহনতী জনতার সাথে একাত্ম হয়ে ‘শিক্ষাঙ্গনে ঘুষ-দূর্নীতি বন্ধ কর, বাণিজ্যিকীকরণ রুখো, শিক্ষার মান উন্নয়ন কর’ প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠিত হচ্ছে ইবির ১৪ তম সম্মেলন। আগামীকাল (১লা অক্টোবর) মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে থাকবেন অর্থনীতি বিভাগের অধ্যাপক মোঃ আব্দুল মুঈদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য কমরেড নুর আহমেদ বকুল। ইবি শাখার সভাপতি মোরশেদ হাবিবের সভাপতিত্বে আঞ্চলিক ও শাখা ছাত্র মৈতীর নেতা-কর্মীরা অংশ গ্রহণ করবেন।

শাখা সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ বলেন, ‘বাংলাদেশ ছাত্র মৈত্রী একটি আদর্শ সংগঠনের নাম। আমরা অসহায় দরিদ্র ও মেহনতী মনুষের সেবায় কাজ করে আসছি। সমাজ থেকে সকল প্রকার দূর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠিত করাই আমাদের কাম্য। আমাদের সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও সকল শ্রেণির মানুষের একান্ত সহযোগিতার কামনা করছি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন