শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে ডাকাতের হামলায় গৃহকর্তা খুন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১১:০৩ এএম

গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকায় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা আব্দুর রউফ (৬০) খুন হয়েছেন। এসময় আহত হয়েছেন স্ত্রী মাজেদা বেগম (৫৫)।

সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রউফ দক্ষিণ সালনা এলাকার মৃত আজগর ওরফে আগর আলীর ছেলে।

গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তানভীর আহমেদ নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, রাত আড়াইটার দিকে মুখে গামছা বাঁধা ১০/১২ জনের একটি ডাকাতদল আব্দুর রউফের বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙে প্রবেশ করে। পরে ডাকাতরা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে বাড়ির লোকজনদের হাত-পা বেঁধে লুট করতে থাকে। এসময় আব্দুর রউফকে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপায়। স্বামীকে বাঁচাতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে আব্দুর রউফের স্ত্রী মাজেদা বেগম আহত হন। এরপর ডাকাতরা ঘরে থাকা অন্তত ১০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা লুট করে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক আব্দুর রউফকে মৃত ঘোষণা করেন। মাজেদাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর মেট্রো পুলিশের সদর থানার ওসি মো. এজাজ শফি জানান, প্রাথকিভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন