ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

খেলাধুলা

লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি দলে শেহজাদ-আকমল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৭:২১ পিএম

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিসিবির প্রধান নির্বাচক ও জাতীয় দলের প্রধান কোচ মিসবাহ উল হক আস্থা রেখেছেন একসময়কার নিয়মিত মুখ আহমেদ শেহজাদ ও উমর আকমলের ওপর। ওয়ানডে সিরিজের স্কোয়াড থেকে তিনটি পরিবর্তন এনেছেন পাকিস্তান কোচ। বাদ পড়া আবিদ আলি, মোহাম্মদ রিজওয়ান এবং ইমাম উল হকের পরিবর্তে শেহজাদ ও আকমল ছাড়া ডাক পেয়েছেন পেস বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফ।

টপঅর্ডার ব্যাটসম্যান আহমেদ শেহজাদ পাকিস্তানের হয়ে সবশেষ টি-টোয়েন্টি খেলেছেন স্কটল্যান্ডের বিপক্ষে গতবছরের জুনে। অন্যদিকে উইকেটরক্ষক ব্যাটসম্যান উমর আকমলের এই ফরম্যাটে শেষ ম্যাচ ২০১৬ সালের সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। এছাড়া ফাহিম আশরাফও চলতি বছরের মে মাসের পর জাতীয় দলের হয়ে খেলেননি।

এদিকে বাদ পড়াদের মধ্যে ইমাম উল হকের ফর্ম বিষয়ক কোনো দুশ্চিন্তা নেই। সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলতে গিয়ে ফিল্ডিং করার সময় বাঁ হাতের ইনজুরিতে পড়েন তিনি। যে কারণে টি-টোয়েন্টি সিরিজের আগে তৃতীয় ওয়ানডেতেও খেলতে পারবেন না ইমাম। আগামী ৫ অক্টোবর লাহোরে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। একই মাঠে ৭ ও ৯ তারিখ মাঠে গড়াবে বাকি দুই ম্যাচ।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, আহমেদ শেহজাদ, আসিফ আলি, ফাহিম আশরাফ, ফাখর জামান, হারিস সোহেল, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, মোহাম্মাদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, উমর আকমল, উসমান শিনওয়ারি এবং ওয়াহাব রিয়াজ।

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন