শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁ সদর হাসপাতাল থেকে শিশু চুরি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১১:২৬ এএম

নওগাঁ জেলা সদর হাসপাতাল থেকে ৫ মাস বয়সের মুসা নামের একটি শিশু চুরির ঘটনা ঘটেছে। এ নিয়ে সদর হাসপাতালে তোলপাড় শুরু হয়েছে। শনিবার দুপুরে হাসপাতালে এই ঘটনা ঘটেছে। শিশুটিকে উদ্ধারে পুলিশের একাধিক দল কাজ করছে।

নওগাঁ সদর উপজেলার মঙ্গলপুর গ্রামের বাবা ইসমাইল হোসেন ও মা বৃষ্টির এক মাত্র ছেলে মুসা।

শিশুর অভিভাবক ও হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২ অক্টোবর হাসপাতালের নতুন ভবনের শিশু ওয়ার্ডে ভর্তি হয়ে শিশু মুসাকে নিয়ে হাসপাতালে থাকেন শিশুটির মা ও দাদি। এ সময় একটি অপরিচিত নারী তাদের সাথে সক্ষতা গড়ে তোলেন। আজ বিকেল ২টার দিকে শিশুটির দাদি হাসপাতালের বাহিরে ওষুধ নিতে গেলে শিশুটির মা ওই অপরিচিত নারীর কাছে মুসাকে রেখে বাথ রুমে যান। বাথ রুম থেকে ফিরে এসে ওই নারী ও শিশু কাউকেই দেখতে পান না। এ সময় শিশুটির দাদি ফিরে আসলে কারও কাছে সন্তান না থাকায় কান্না ও চেঁচামেচি শুরু করেন। এতে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি জানতে পারলে সিসিটিভির ফুটেজ দেখে শিশু চুরির বিষয়টি নিশ্চিত হন। এরপর নওগাঁ সদর থানায় একটি ডায়রি দায়ের করেন।

হাপতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডা. মুক্তার হোসেন জানান, সিসিটিভির ফুটেজে দেখা যায় একটি বোরখা পড়া নারী শিশুটিকে হাসপাতাল থেকে নিয়ে অটো চার্জার যোগে হাসপাতাল থেকে বের হয়ে যায়। এ বিষয়টি থানায় জানানো হয়েছে শিশুটির সন্ধানে চেষ্টা অব্যাহত রয়েছে।

নওগাঁর সদর মডেল থানার ওসি সোহওয়ার্দি হোসেন জানান, হাসপাতাল কর্তৃপক্ষ থানায় দিলে দ্রুত শিশুটিকে উদ্ধারে পুলিশের একাধিক দল কাজ শুরু করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন