বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

রংপুরে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ইসলামী ব্যাংকের শিক্ষাবৃত্তি

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রংপুর জোনের উদ্যোগে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল অডিটোরিয়াম, রংপুরে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে ৩২০ জন সুবিধা বঞ্চিত মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করেন।
ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মো. শহীদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে রংপুর কারমাইকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. নুরুন্নবী চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক ও সনিক প্রাইম গ্রæপের নির্বাহী পরিচালক প্রফেসর ডা. মো. আক্কাস আলী সরকার, প্রাইম মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মো. নূর ইসলাম, উপাধ্যক্ষ প্রফেসর ডা. কিউবিও ফজলুল বাকী, বাংলাদেশ ব্যাংক, রংপুর-এর উপ-মহাব্যবস্থাপক জয়ন্ত বণিক ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু রেজা মো. ইয়াহহিয়াসহ রংপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পক্ষে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন শাহরিয়ার মোস্তাকিম বিল্লাহ, কৌশিক চন্দ্র বর্মণ, সৈকত দাশ, পপি রানী পাল, আয়েশা সিদ্দিকা ও বেনজির বিনতে বুলবুল।
মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথির ভাষণে বলেন, দেশের অর্থনেতিক উন্নয়নের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নেও কাজ করছে ইসলামী ব্যাংক। সিএসআর কর্মসূচির আওতায় এ ব্যাংক শিক্ষা ও চিকিৎসাসহ আর্ত-মানবতার সেবায় উল্লেখযোগ্য অবদান রাখছে। শিক্ষাকে দারিদ্র বিমোচনের হাতিয়ার হিসেবে উল্লেখ করে তিনি বলেন, সুবিধা বঞ্চিত মেধাবীরা যাতে অর্থের অভাবে শিক্ষা থেকে পিছিয়ে না পড়ে সেজন্য ইসলামী ব্যাংক প্রতি বছর ব্যাপক সংখ্যক শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করছে। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন