ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ব্যবসা বাণিজ্য

অক্টোবরকে রূপালী ব্যাংকের সাইবার নিরাপত্তা সচেতনতা মাস ঘোষণা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ৫:৪৮ পিএম

অক্টোবর মাস আন্তর্জাতিক সাইবার নিরাপত্তা সচেতনতা মাস। এ উপলক্ষ্যে রূপালী ব্যাংক লিমিটেড তার সকল পর্যায়ের কর্মকর্তাদের মাসব্যাপী প্রশিক্ষণের ব্যবস্থা করেছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ শুক্রবার (১১ অক্টোবর) রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমিতে আইটি কর্মকর্তাদের দু’দিনব্যাপী সাইবার নিরাপত্তা বিষয়ক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনকালে এ মাসকে ব্যাংকের সাইবার নিরাপত্তা সচেতনতা মাস হিসেবে ঘোষণা দেন। 

তিনি বলেন, রূপালী ব্যাংককে ডিজিটালি এক নাম্বার ব্যাংক হিসেবে গড়ে তোলা হবে। ব্যবস্থাপনা পরিচালক বলেন, ব্যাংক যতবেশি প্রযুক্তি সমৃদ্ধ হবে তত বেশি সাইবার ঝুঁকিতে থাকবে। তাই সাইবার ঝুঁকি মোকাবেলায় কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্ধির লক্ষেই এই প্রশিক্ষণ। আইটি কর্মকর্তাদের প্রশিক্ষণের পর পর্যায়ক্রমে নির্বাহী কর্মকর্তা এবং মাঠ পর্যায়ের সকল কর্মকর্তাদের সাইবার নিরাপত্তা বিষয়ে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিআইবিএম’র সহযোগী অধ্যাপক মাহবুবুর রহমান আলম, রাইট টাইম লিমিডেট এর সিইও তৌহিদুর রহমান ভূইয়া, রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমির প্রিন্সিপাল সালমা বানু, ডিজিএম সাফায়েত হোসেনসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন