ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

খেলাধুলা

রাজধানীতে সেবিকার ঝুলন্ত লাশ উদ্ধার আরো ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে এক সেবিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া সড়ক দুর্ঘটনা, বিদ্যুৎস্পৃষ্টে, নির্মাণ সরঞ্জাম মাথায় পড়ে আরো ৪ জনের অপমৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশগুলো ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল বেলা ১২টায় রাজধানীর মিরপুরের একটি বাসা থেকে শুক্লা মÐল (২৩) নামের এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি শ্যামলীর শিশু হাসপাতালের সেবিকা ছিলেন। তার স্বামী মৃদুল মÐল সিঙ্গাপুর প্রবাসী। মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, ওই তরুণী সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
গতকাল বেলা ১১টায় ফার্মগেট এলাকায় বাসের ধাক্কায় নিহত হয়েছে মোজাম্মেল হক নয়ন (২০) নামে এক যুবক। বেলা ১১টায় তিনি ফার্মগেট থেকে মতিঝিলগামী বাসে ওঠার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি দ্রæতগামী বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে বেলা ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত নয়ন কুমিল্লা সদর উপজেলার রাজাপাড়া গ্রামের বাচ্চু মিয়ার পুত্র।
সকাল ১০টার দিকে মগবাজারে সিদ্ধেশ্বরীর স্কুল মাঠে রাখা নির্মাণাধীন মগবাজার-মৌচাক ফ্লাইওভারের সরঞ্জামের আঘাতে মো: সুমন (২২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। অপর শ্রমিক হাসান জানান, সকালে নির্মাণাধীন ওই ফ্লাইওভারের সরঞ্জাম সরানোর সময় সুমন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন। নিহতের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
এদিকে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে একটি অনুষ্ঠানের প্যান্ডেল টাঙানোর সময় ওপর থেকে পড়ে ফারুক (৪০) নামে এক শ্রমিক মারা গেছেন। নিহত ফারুকের গ্রামের বাড়ি পটুয়াখালীর দুমকি উপজেলায়। নিহতের সহকর্মী রফিকুল ইসলাম জানান, সকালে জাতীয় প্রেস ক্লাবের একটি অনুষ্ঠানে প্যান্ডেল টাঙানোর সময় ওপর থেকে পড়ে যান ফারুক। এতে তিনি গুরুতর আহত হলে উদ্ধার করে ঢামেকে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এছাড়া ওয়ারীর ইস্কন মন্দিরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জয়দেব (২৬) নামে এক পুরোহিত মারা গেছেন।
একই মন্দিরের পুরোহিত উজ্জ্বল জানান, সকালে ওই মন্দিরে পূজা দেয়ার সময় তারের সঙ্গে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন জয়দেব। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। পরে দায়িত্বরত চিকিৎসক সকাল ৬টায় তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন