শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে ৩ জেলের ১৫ দিনের জেল, ৩০ লাখ টাকার কারেন্ট জাল জব্দ

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৪:৪৬ পিএম

আড়াইহাজারে মা ইলিশ মাছ নিধনের অপরাধে ৩ জেলেকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার রাতে উপজেলার বিশনন্দী এলাকায় মেঘনা নদীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। অভিযানে সহযোগিতা করেন খাগকান্দা নৌ ফাড়িঁ পুলিশ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেন জানান, সন্ধ্যা ৭টা থেকে ৪টি স্পীড বোর্ড ও একটি বড় নৌকা দিয়ে খাগকান্দা ফাড়িঁ পুলিশের সহযোগিতায় উপজেলার বিশনন্দী, খাগকান্দা ও কালাপাহাড়িয়া ইউনিয়নের মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালানো হয়। অভিযান চলে রাত ৩টা পর্যন্ত। এ সময় ইলিশ মাছ নিধনের অপরাধে ৩ জেলেকে আটক করা হয়।

আটকৃৃকতরা হলো বাঞ্জারামপুর উপজেলার বাহেরচর গ্রামের রহমত উল্লাহ (৪৫) ও আড়াইহাজার উপজেলার শান্তির বাজার পাইকপাড়া গ্রামের তাইজুল ইসলাম (৩৫) ও মোক্তার হোসেন (৩০)। আটকৃতদের প্রত্যেককে ১৫ দিনের কারাদন্ড দেওয়া হয়। এ সময় ১লাখ ৩০ হাজার মিটার (যার মুল্যে ৩০ লাখ টাকা) কারেন্ট জাল জব্দ করা হয়।

জেলেদের নিকট থেকে উদ্ধারকৃত ২০ কেজি ইলিশ মাছ পাশের ইয়াতিম খানায় দিয়ে দেওয়া হয়। অভিযানের সময় খাগকান্দা নৌ পুলিশ ফাড়িঁর ওসি আকরাম হোসেন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন