শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে অটোরিকশার চাপায় ১ শিশুর মৃত্যু

ঘাতক ড্রাইভার আটক

মতলব উত্তর(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:৫২ পিএম | আপডেট : ২:৪২ পিএম, ২৩ অক্টোবর, ২০১৯

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় অটোরিকশার চাপায় শামীমা (৫) নামে শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯ টার সময় উপজেলার ছেংগারচর পৌরসভার আধুরভিটি গ্রামের সাহেব আলীর মেয়ে শামীমা বাড়ির পাশের রাস্তা পাড় হওয়ার সময় অটোরিকশাটি তাকে চাপা দেয়। ঘাতক ড্রাইভার রেজাউল করিমকে জনতা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

জানা যায়, শামীমা বাড়ির পাশের রাস্তা পাড় হওয়ার সময় একটি অটোরিকশা তাকে চাপা দেয়। এসময় অটোরিকশার একটি রড শামীমার মাথায় ডুকে যায়। পরে স্থানীয়রা তাকে মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার মেহেদী হাসান তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক ড্রাইভার রেজাউল করিম (২৭) জনতার হাতে আটক হলে গনধোলাই দিয়ে মতলব উত্তর থানা পুলিশের কাছে সোপর্দ করে। শামীমার মা কুলসুম বেগম সন্তানের অকাল মৃত্যু সইতে পারছেনা। সে আমার সন্তানকে ফিরিয়ে দাও বলে চিৎকার করে কাঁদছে। কুলসুম বেগম জানান, তার ১ ছেলে ও দুই মেয়ের মধ্যে শামীমা সবার ছোট। সে এবার ব্র্যাক স্কুলের ১ম শ্রেণিতে পরতো। তিনি আরো জানান, এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন