ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরের ডিজিটাল নিরাপত্তায় আইনের মামলায় দুই সাংবাদিক গ্রেপ্তার

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ৩:২৭ পিএম

ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনের মামলায়  দিনাজপুরের বীরগঞ্জে দুই সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া সাংবাদিকরা হলেন-বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো.আবেদ আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন। তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিলা পারভীন।
বীরগঞ্জ নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক সরকারের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনের মামলায় বৃহস্পতিবার মধ্যরাতে নিজ বাড়ি থেকে দুই সাংবাদিককে গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।
নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক সরকারের বিরুদ্ধে মিথ্যা ধর্ষনের অভিযোগ তুলে এই দুই সাংবাদিক মিথ্যা সংবাদ প্রচার করেছে বলে মামলায় উল্লেখ করা হয়।
দুই সাংবাদিক গ্রেপ্তারের ঘটনায় দিনাজপুরে সাংবাদিক সমাজে প্রতিবাদের ঝড় বইছে। গ্রেপ্তার হওয়া সাংবাদিক মো. আবেদ আলী ও মোশাররফ হোসেন তাদের সংবাদে উল্লেখ করেন, নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক সরকার গ্রামের রিক্সা-ভ্যান চালক ইউনিয়নের সদস্য খায়রুল ইসলামের স্ত্রীকে রিলিফের কার্ড নেয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করতে গিয়েও কোনো বিচার পাননি ওই নারী। উল্টো থানার ওসি ধর্ষিতা ও তার স্বামীকে নানা ভয়ভীতি এবং গালিগালাজ করে থানা থেকে তাড়িয়ে দিয়েছে।
নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ. খালেক সরকারের দাবী, তার বিরুদ্ধে প্রচার করা মিথ্যা ধর্ষণের সংবাদের কোনো ভিত্তি নেই। চক্রান্ত করে তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালানো হয়েছে।

তাই তিনি আইনের আশ্রয় নিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন